বাংলা নিউজ > বায়োস্কোপ > নেই প্যান্ট, কাঁধ থেকে খুলে পড়ছে জামা! ‘সত্যবতী’ ঋদ্ধিমার সাজে আপত্তি নেটপাড়ার
সত্যবতী ঋদ্ধিমার হট ফোটোশ্যুট।

নেই প্যান্ট, কাঁধ থেকে খুলে পড়ছে জামা! ‘সত্যবতী’ ঋদ্ধিমার সাজে আপত্তি নেটপাড়ার

ঋদ্ধিমা ঘোষকে ভরে ভারে ভালোবাসা দিয়েছে ভক্তরা এই ছবি দেখে। তবে কেউ কেউ আবার এমন পোশাকে সামনে আসায় কটাক্ষ করার সুযোগও ছাড়েননি।

হটনেসে টলিউডের নায়িকাদের কড়া টক্কর দেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ মাঝেমাঝেই। কখনও পুলের জলে আগুন ধরান, তো কখনও দুধ সাদা বিছানায় হট পোজে ক্যামেরাবন্দি করেন নিজেকে। সম্প্রতি কিছু ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যেখানে তাঁর দেখা মিলল সি গ্রিন শর্ট ড্রেসে। ঋদ্ধিমাকে দেখে এখন চোখ ছানাবড়া ভক্তদের। 

ড্রেসের ঝুল একেবারে খাটো। পায়ে একটা সাদা স্নিকার্স পরে আছেন অভিনেত্রী। নো মেকআপ লুকেই এসেছেন ক্যামেরার সমানে। অভিনেত্রীর ছবিগুলি আপাতত চর্চার বিষয়। ফোটোশ্যুট থেকে একটা বিটিএস ভিডিয়োও নিজের প্রোফাইলে শেয়ার করে নিয়েছেন ঋদ্ধিমা। আর তাতে স্পষ্ট ফুটে উঠেছে নিজের শরীর নিয়ে কতটা কনফিডেন্স তাঁর। 

ঋদ্ধিমাকে ভরে ভারে ভালোবাসা দিয়েছে ভক্তরা। তবে কেউ কেউ আবার এমন পোশাকে সামনে আসায় কটাক্ষ করার সুযোগও ছাড়েননি। একজন লিখেছেন, ‘আমি আপনার সত্যিকারের অনুরাগী। আর সেই হিসেবে বলছি এমন পোশাকে আপনাকে মানায় না। আমাদের সেই মিষ্টি ঋদ্ধিমাকেই পছন্দ।’ অপরজন লিখলেন, ‘তোমায় সত্যবতী হিসেবেই আমরা চিনি। একটা আলাদা স্নিগ্ধতা আছে যেখানে। এই ধরনের সাজ দিয়ে নিজের সেই ইমেজটা নষ্ট করো না।’

৩৩ বছরের অভিনেত্রীর কেরিয়ার শুরু হয় ২০০৭ সালে ‘রাতপরীর রূপকথা’ ছবি দিয়ে। এরপর ‘ল্যাপটপ’, ‘রাজকাহিনি’, ‘ক্রিসক্রস’, ‘দ্বিতীয় পুরুষ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। হইচই-এর ব্যোমকেশ ওয়েবসিরিজে তিনি সত্যবতী। ইতিমধ্যেই এসেছে ৭টি সিজন। আর সবকটাই হিট। 

২০১৭ সালে ২৮ নভেম্বর গৌরব চৌধুরীকে বিয়ে করেছেন ঋদ্ধিমা। টলিপাড়ার হিট জুটি তাঁরা। 

 

বন্ধ করুন