বাংলা নিউজ > বায়োস্কোপ > Gouri Elo: ‘জি কাকুর মাথা গিয়েছে’, শিবলিঙ্গ নিয়ে বাহুবলীর নকল করে ট্রোলড গৌরী এলো

Gouri Elo: ‘জি কাকুর মাথা গিয়েছে’, শিবলিঙ্গ নিয়ে বাহুবলীর নকল করে ট্রোলড গৌরী এলো

ট্রোলের মুখে গৌরী এলো। 

গৌরী ঐএলো-তে ঈশানের ঘাড়ে করে শিবলিঙ্গ জলের নীচ থেকে তোলার দৃশ্য মারাত্মক ট্রোলড সোশ্যাল মিডিয়ায়। হচ্ছে খুব হাসাহাসি। 

বাংলা সিরিয়ালের অতি নাটকীয়তা এর আগেও লোক হাসিয়েছে। এবার বাহুবলীকে নকল করল জি বাংলার ধারাবাহিক ‘গৌরী এলো’। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মাথায় শিবলিঙ্গ নিয়ে জল থেকে উঠছে ঈশান। আর তা নিয়েই চলছে জব্বর হাসাহাসি।

ছবিতে দেখা গেল সাদা ধুতি-গেঞ্জি পরে আছে ঈশান। নিজের হাতে পাতাল থেকে মানে জলের নীচ থেকে উঠিয়েছে সে শিবলিঙ্গ। পাশে গৌরি। আর শিবলিঙ্গটা মাথার উপরে নিয়েছে সেই ভাইরাল বাহুবলী স্টাইলে। আর এখানেই কিন্তু শেষ নয়, পরের কয়েকটা ছবিতেই দেখা গিয়েছে জলের থেকে ওঠার পরেও ঈশানের জামাকাপড় সব শুকনো। ব্যস আর কি, ট্রোলিং শুরু।

একজন লিখেছেন, ‘TRP না পেয়ে জি কাকুর মাথাটা গিয়েছে। জল থেকে ওঠার পরেও জামা শুকনো। এতেও কি অলৌকিক দেখাবে নাকি!’ অন্য জন লিখলেন, ‘সস্তার বাহুবলী’।

এর আগেও একাধিকবার ট্রোলারদের মুখে পড়েছে গৌরী এলো। তা সে গৌরীকে ফুটন্ত তেলে পুড়িয়ে মারার দৃশ্য দেখিয়ে হোক বা গৌরীর পায়ের ছাপ মা লক্ষ্মীর আলপনা হয়ে ফুটে ওঠা। গৌরী এলো সিরিয়ালে কুসংষ্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন অনেকেই সোশ্যাল মিডিয়ায়। এই ধরণের সিরিয়ালে সমাজে ভুল বার্তা যাচ্ছে বলে দাবি উঠেছে।

প্রবল ভাবে ঈশ্বর বিশ্বাসী মেয়ে গৌরী এবং নাস্তিক ডাক্তারবাবু ঈশানকে নিয়ে এই সিরিয়ালের গল্প শুরু হয়েছিল। যদিও এখন পরাবস্তব, রোম্যান্স, সংসারের কুটকাচালি মিলিয়ে একেবারে জগাখিচুরি অবস্থা। মাঝে TRP-তে ছিল বেশ হাই। তবে এখন তা ধীরে ধূীরে কমছে। নতুন শুরু হওয়া একাধিক সিরিয়ালের সঙ্গে পাল্লা দিতে পারছে না আর ঈশান-গৌরী।

 

বায়োস্কোপ খবর

Latest News

কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন ‘স্পনসরশিপের ১৫৮ কোটি দেয়নি’, গৃহীত হল বাইজুসের নামে BCCI-র করা দেউলিয়ার মামলা এবার পরনে ‘উলটো’ পোশাক! ইসকনে শিশুদের ভোগ খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.