বাংলা নিউজ > বায়োস্কোপ > Farha Khan: ‘ডাব্বা ফেরত দাও’, খাবার ভর্তি টিফিন বক্স নিয়ে পালাচ্ছে বন্ধুরা, নালিশ ঠুকলেন ফারহা
ফারহা খান (ছবি-ইনস্টাগ্রাম)

Farha Khan: ‘ডাব্বা ফেরত দাও’, খাবার ভর্তি টিফিন বক্স নিয়ে পালাচ্ছে বন্ধুরা, নালিশ ঠুকলেন ফারহা

  • Farha Khan ka Dabba: বাড়ি থেকে খাবার ভর্তি ‘ডাব্বা’ নিয়ে পালাচ্ছে বন্ধুরা, কিন্তু টিফিন বক্স আর ফেরত পাঠাচ্ছে না! প্রকাশ্যে নালিশ ফারহা খানের। 

বলিউডের অন্যতম নামজাদা পরিচালক তথা কোরিওগ্রাফার ফারহা খান (Farha Khan)। তাঁর ‘সেন্স অফ হিউমার’-এর প্রশংসা না করলেই চলে না! সম্প্রতি ইনস্টাগ্রাম এমন এক ভিডিয়ো পোস্ট করেছেন ফারহা, যা দেখে হাসি থামছে না সেলেব থেকে আম জনতার। কী রয়েছে সেই ভিডিয়োতে? ভীষণ সিরিয়াস ভঙ্গিতে ওই ভিডিয়োয় নিজের বন্ধুদের প্রতি নালিশ ঠুকলেন ফারহা খান। বলিউডি বন্ধুদের প্রতি গুরুতর অভিযোগ ফারহার। তিনি বলেন, বন্ধুরা তাঁর বাড়িতে আসে, সুস্বাদু খাবার কৌটো ভর্তি করে নিয়ে যায় কিন্তু সেই কৌটো আর ফারহার বাড়িতেে ফেরত আসে না! এই অভিযোগ কিন্তু আমাদের অনেকের বাড়িতেই শোনা যায়, তাই নেটিজেনরা ফারহার মনের অবস্থার সঙ্গে একাত্ম হতে পেরেছেন পুরোদমে। 

ভিডিয়োর ক্যাপশনে ফারহা লিখেছেন- ‘ডাব্বা ফেরত চাই!! আমাদের ঘরে ফিরুক আমাদের ডাব্বা’। ভিডিয়ো-য় বন্ধুদের প্রতি ফারহার কড়া বার্তা, টিফিন বক্স দ্রুত ফেরত চাই। ‘ওম শান্তি ওম’-এর শান্তিপ্রিয়ার সংলাপ খানিক ধার করে ফারহা বলেন, ‘এক ডাব্বে কি কিমত তুম ক্যায়া জানো কমিনজাদো… ডাব্বা ওয়াপস ভেজো’।  মাত্র একদিনের মধ্যেই আট লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিয়ো, সেই সংখ্যা বিদ্যুৎ গতিতে বাড়ছে।

আরও পড়ুন-‘দিদি নম্বর ১’ রচনাকে কড়া চ্যালেঞ্জ ইন্দ্রাণীর, আসছে ‘ঘরে ঘরে জি বাংলা’

ভিডিয়োর কমেন্ট সেকশনেও অভিষেক বচ্চন, প্রীতি জিন্টার মতো সেলেবরা মন্তব্য করেছেন। জুনিয়র বি কান্না মেশানো হাসির ইমোজি শেয়ার করেন। প্রীতি জিন্টা লেখেন- ‘হাহাহাহা’। অন্যদিকে অভিনেতা সঞ্জয় কাপুর লেখেন- ‘তোমাকে একটা খালি টিফিন বক্স পাঠাচ্ছি, দয়া করে তাতে খাবার ভরে পাঠিয়ে দিও’। রবিনা টন্ডন লেখেন- ‘আমি কিন্তু সবসময় ফেরত পাঠিয়ে দিই, আর তাতে খাবারও থাকে’। পরিচালক কবীর খানের স্ত্রী মিনি মাথুর লেখেন- ‘সেই ২০১৯ সাল থেকে তোমার একটা টিফিন বক্স আমার কাছে রয়েছে, এখনও ভেবে উঠতে পারেনি কী ভরে সেটা পাঠাব’।

বন্ধ করুন