বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16: ভাইয়ের উপর মিটু-র অভিযোগ! সাজিদকে সাপোর্ট করতে বিগ বসের ঘরে এবার ঢুকবেন ফারহা

Bigg Boss 16: ভাইয়ের উপর মিটু-র অভিযোগ! সাজিদকে সাপোর্ট করতে বিগ বসের ঘরে এবার ঢুকবেন ফারহা

সাজিদের সমর্থনে বিগ বসে এলেন ফারহা খান। 

সাজিদ খানের নামে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অনেক মহিলাই। এমনকী, শো-তেও তিনি বারবার দুই মহিলা প্রতিযোগী প্রিয়াঙ্কা ও সম্বুলকে হেনস্থা করেন বলে অভিযোগ তুলেছে নেটপাড়ার বড় একটা অংশ। এবার সাজিদের সমর্থনে বিগ বসের ঘরে ঢুকবেন ফারহা খান। 

বিগ বস ১৬-তে এসে গেল ফ্যামিলি উইক বা পারিবারিক সপ্তাহ। যখন প্রতিযোগীদের বাড়ির লোকেরা শো-তে আসেন, তাঁদের সমর্থন ঘরে। বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে থাকা তাঁদের পরিবারের সদস্যদের বন্ধুদের প্রশংসা করেন। আর শত্রুদের নিন্দে। হাসি-কান্নায় ভরা এই এপিসোডের টিআরপি বরাবরই যায় হিট। চলতি সপ্তাহের রবি ও সোম কিছু এরকম দৃশ্যই দেখতে পারবেন বিগ বসের দর্শকরা। আর সবচেয়ে বড় আকর্ষণ নিসন্দেহে হবেন সাজিদ খানের দিদি ফারহা খান। 

শুরু থেকেই বিগ বসের ঘরে আসা নিয়ে খবরে আছেন সাজিদ। এক তো তাঁর উপরে ওঠা একাধিক মিটু-র অভিযোগে জর্জরিত ছিলেন বছরকয়েক। হাতে ছিল না কাজ। সেভাবে জনসম্মুখেও আসেননি। বিগ বসের ঘরে সর্বশেষ এন্ট্রি ছিল তাঁর। আর সেরকমই চমক নিয়ে আসবেন ফারহাও। যখন সব প্রতিযোগীর পরিবারকে একসঙ্গে স্টেজে বসিয়ে একটা বিতর্কসভা মতো বসিয়েছিলেন সলমন, তখন স্টেজে ছিলেন না ফারহা। তিনি সোজা এন্ট্রি নেন শো-তে। খবর রয়েছে নিজের জন্মদিনও (৯ জানুয়ারি) বিগ বসের সেটেই পালন করবেন ফারহা। 

বিগ বসের ঘরে থাকা প্রতিযোগীদের জন্য লোভনীয় খাবার বানিয়ে নিয়ে গিয়েছিলেন এই পরিচালক-কোরিওগ্রাফার। ভেজ পোলাও, খাট্টা আলু, ইয়াখনি নিয়ে এসেছিলেন সঙ্গে করে। আবদুর জন্য ছিল বার্গার। 

শিব ঠাকরে, আবদু রোজিক এবং এমসি স্ট্যানকে উদ্দেশ্য করে ফারহা বলেন, ‘শিব, আবদু, অর স্ট্যান-- আরও তিনটে ভাই পেয়ে গিয়েছে আমি।’ সাজিদের নামে অভিযোগ আছে প্রিয়াঙ্কা চাহার চৌধুরী এবং সুম্বুল তৌকিরকে উপহাস করেন প্রতিনিয়ত। ফারহা কিন্তু বিগ বসের ঘরে এই দুই মেয়েরই খুব তারিফ করে। প্রিয়াঙ্কাকে বিগ বসের ঘরের দীপিকা বলেন তিনি। আর সম্বুলকে বলেন বাড়িতেও সাজিদ তাঁর সব বোনকে এভাবেই বিরক্ত করেন, যেভাবে শো-তে তাঁকে করেন। 

সঙ্গে সকল প্রতিযোগীদের উদ্দেশে ফারহা বলেন, ‘বিগ বস ১৬-র ফাইনালের পরই আমার বাড়িতে পার্টি হবে।’ আবদুর উদ্দেশে তাঁর বার্তা, ‘আমার বাড়িতে তোমার সাঁতার কাটার মতো পুলও আছে’।

বিগ বসের পারিবারিক সপ্তাহে ফারহা ছাড়াও অতিথি হিসেবে আসবেন শিব ঠাকরে, এমসি স্ট্যান, টিনা দত্ত, শালিন ভানোটের মা। নিমরত কৌর আহলুওয়ালিয়ার বাবা, সুম্বুলের জেঠু, অর্চনা গৌতম এবং প্রিয়াঙ্কার ভাই, শ্রীজিতা দে-এর বাগদত্তা এবং সৌন্দর্য শর্মার মা।

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 7 ওভার শেষে West Indies-র স্কোর 93/1 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.