বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan jets off to Dubai: ছুটি কাটাতে মরুদেশে পাড়ি দিলেন ফারাহ-গৌরী, সঙ্গী হলেন কারা?

Farah Khan jets off to Dubai: ছুটি কাটাতে মরুদেশে পাড়ি দিলেন ফারাহ-গৌরী, সঙ্গী হলেন কারা?

ছুটি কাটাতে মরুদেশে পাড়ি দিলেন ফারাহ-গৌরী

Farah Khan jets off to Dubai: গৌরী খান, ফারহান আখতার, মণীশ মালহোত্রার সঙ্গে ছবি দিলেন ফারাহ খান। সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলো পোস্ট করে কী জানালেন পরিচালক? সদলবলে তাঁরা কোথায় চললেন?

ফারাহ খানকে সম্প্রতি ইনস্টাগ্রামে গৌরী খান, ফারহান আখতার, শিবানী দান্দেকর, প্রমুখের সঙ্গে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গেল। শুক্রবার তাঁরা সকলে একসঙ্গে ছুটি কাটাতে চললেন। তার আগে ছবি তুলে সেগুলোকে পরিচালক ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন।

এদিন তাঁরা সকলে মিলে দুবাই উড়ে গেলেন। ফারাহ তাঁর 'বলি গ্যাং' -এর সঙ্গে ছুটি কাটাতে মরুদেশে উড়ে গেলেন। এতগুলো ছবির মধ্যে ফারাহ এবং ফারহানের ছবিটি সকলের দারুন পছন্দ হয়। এখানে অভিনেতাকে ফারাহর গালে চুমু খেতে দেখা যায়।

তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি কালো রঙের টিশার্ট পরে রয়েছেন। অন্যদিকে গৌরী খানের পরনে আছে একটি ডেনিম টপ এবং সানগ্লাস। ফারহানের পরনে একটি সাদা রঙের সোয়েটশার্ট এবং টুপি। তাঁর স্ত্রী এবং ডিজাইনার মণীশ মালহোত্রাকে কালো রঙের পোশাকে দেখা যায়।

এই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে ফারাহ লেখেন, 'অফ টু দুবাই।' তাঁর এই পোস্টে তিনি একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন। সেখানে তিনি লেখেন, 'অ্যাটলান্টিস ওপেনিং', 'বলি গ্যাং', 'টাইমপাস', ইত্যাদি। তাঁর এক ভক্ত এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'দারুণ ছবি। দুবাইয়ের ট্রিপ এনজয় করুন।' আরেক ভক্ত লেখেন, 'দারুণ ছবি, সবাই এক ফ্রেমে।'

তবে একা পরিচালক নন। ফারহান আখতারও সোশ্যাল মিডিয়ায় তাঁর এবং ফারাহ খানের একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে দেখা যাচ্ছে তাঁর গালে ফারাহ চুমু খাচ্ছে। তিনি এই ছবি পোস্ট করে লেখেন, 'কেপ্রি ৯ থেকে চুমু পেয়েই দিন শুরু করলাম। আর কী চাই?' তাঁর এই পোস্টে ফারাহ উত্তর দিয়ে লেখেন, 'আগামী ২ দিনের জন্য দারুণ শুরু হল।' ফারহানের স্ত্রী শিবানী এই পোস্টে লেখেন, 'ও (ফারাহ) সবার সেরা।'

বহু ভক্তরাও এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'ভালো থাকুন।' আরও অনেকেই তাঁদের মতামত এই পোস্টে জানিয়েছেন।

চলতি সপ্তাহেই ফারাহর ভাই সাজিদ খান এবং গায়ক আবু রজিক বিগ বস ১৬ হাউজ থেকে বাদ হয়ে গিয়েছেন। তিনি ওঁদের বার্গার এবং ফ্রাইজ দিয়ে স্বাগত জানান বাড়িতে।

বায়োস্কোপ খবর

Latest News

আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.