বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্চনাকে নাচ শেখানোর অনুরোধ কপিলের; ‘আমার কেরিয়ার শেষ হয়ে যাবে’, জবাব ফারহার!
'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রবিনা ট্যান্ডন এবং ফারহা খান।

অর্চনাকে নাচ শেখানোর অনুরোধ কপিলের; ‘আমার কেরিয়ার শেষ হয়ে যাবে’, জবাব ফারহার!

  • কপিল অনুরোধ করেন অর্চনা পূরণ সিং-কে ফারহা যেন শাকিরার 'হিপস ডোন্ট লাই' এর কিছু ডান্স স্টেপস একটু শিখিয়ে পড়িয়ে দেন।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রবিনা ট্যান্ডন এবং ফারহা খান। সেখানে এসে কপিলের সঙ্গে গল্প আড্ডার মাঝে ফারহা জানালেন শাকিরার জনপ্রিয় গান ' হিপস ডোন্ট লাই' এর সুরেই তাঁকে তিনি নাচ শিখিয়েছিলেন। তবে হিপ হপ কিংবা ফ্রি স্টাইল নয়, একেবারে বলিউড স্টাইলে! জানিয়ে রাখা ভালো, বেলি ড্যান্সিং এবং ফুট ট্যাপিং ডান্সের সৌজন্যেই সারা পৃথিবী বিখ্যাত এই ল্যাটিন- সুন্দরী। সেই শাকিরাই এমটিভি আয়োজিত এমটিভি ভিডিয়ো মিউজিক অ্যাওয়ার্ডস ২০০৬ এর মঞ্চে ফারহার শেখানো স্টেপস-এ মুগ্ধ করেছিলেন তামাম বিশ্ববাসীকে।

বলিউডের বর্তমানে সেরা নৃত্য নির্দেশকদের মধ্যে অন্যতম ফারহা খান। কোরিগ্রাফারের পাশাপাশি তিনি একজন সফল পরিচালকও বটে।ম্যায় হুঁ না', 'ওম শান্তি ওম', 'হ্যাপি নিউ ইয়ার' এর মতো একাধিক সুপারহিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ফারহার নির্দেশে পর্দায় নাচেননি এমন বলি-তারকার খোঁজ পাওয়া মুশকিল। শাহরুখ, সলমন হৃতিক থেকে শুরু করে দীপিকা,প্রিয়াঙ্কা কে নেই এই তালিকায়। 

বিশ্ববিখ্যাত পপ তারকা শাকিরাকেও 'নাচিয়েছিলেন' ফারহা। একথা শোনার পরেই দুষ্টুমি করে 'ম্যায় হুঁ না'র পরিচালককে কপিল অনুরোধ করেন অর্চনা পূরণ সিং-কেও যেন ফারহা 'হিপস ডোন্ট লাই' এর সেসব ডান্স স্টেপস একটু শিখিয়ে পড়িয়ে দেন। শোনামাত্রই হাসতে হাসতে ফারহা বলে ওঠেন, ' হ্যাঁ সেই। এসব করলে এবার নিশ্চিতভাবে আমার কেরিয়ার পুরোপুরি ডুববেই। শাকিরারও তাই হাল হবে।বেচারা শাকিরার নাম ডোবানোর চেষ্টা করছিস কেন?'

যদিও এরপর ফারহা জানান কপিল ও অর্চনাকে জুটি বেঁধে একবার অন্তত কোনও রোম্যান্টিক গানের সুরে নাচতে দেখতে চান। ফারহার ইচ্ছেপূরণ করেন ' দ্য কপিল শর্মা শো'এর সঞ্চালক। অর্চনার সঙ্গে জুটি বেঁধে 'পহেলা নেশা' গানের সুরে পা মেলান কপিল-অর্চনা।

বন্ধ করুন