বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রোয়েশিয়ায় শ্যুটিং শেষে ঠুমকা লাগিয়ে ভিডিয়ো ফারহার, ফিদা হলেন ভিকি-তৃপ্তিরা
ফারহার শেয়ার করা ভিডিয়ো

ক্রোয়েশিয়ায় শ্যুটিং শেষে ঠুমকা লাগিয়ে ভিডিয়ো ফারহার, ফিদা হলেন ভিকি-তৃপ্তিরা

  • ক্রোয়েশিয়ায় শ্যুটিং শেষে মজার ভিডিয়ো ফারহা, ভিকি, তৃপ্তিদের-

পরবর্তী ছবির শ্যুটিংয়ে ক্রোয়েশিয়ায় রয়েছেন ভিকি কৌশল এবং তৃপ্তি ডিমরি। পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানও রয়েছেন সেখানে। দুর্দান্ত শ্যুটিং শিডিউলের পর পরিচালক-কোরিওগ্রাফার নেটমাধ্যে গোটা শ্যুটিং টিমের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে সকলকে একসঙ্গে নাচতে দেখে গিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে ছবির নায়ক-নায়িকা ভিকি, তৃপ্তি থেকে আনন্দ তিওয়ারি এবং শ্যুটের অনন্যান্য সদস্যরা সমান্তরাল লাইন কর পর পর বসে রয়েছে। ফ্রেমের মধ্যে ফারহা প্রবেশ করতেই সকলে লাফিয়ে উঠে একে অপরের গায়ে হেলে পড়েন। এরপরই ফারহাকে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে। ক্রোয়েশিয়ায় শ্যুটিং শেষে ফারহাকে উষ্ণ বিদায় জানিয়েছে ছবির টিম এই ভিডিয়োর মাধ্য়মে।

ভিডিয়ো শেয়ার করে পরিচালক-কোরিওগ্রাফার লিখেছেন, ‘যখন গোটা ক্রু নাচ করে একসঙ্গে, বোঝা যায় একটা ভালো শ্যুট হয়েছে।' ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে‘ম্যায় হু না’ ছবির ‘তুমসে মিলকে দিলকা হ্যায় যো হাল’ গানটি বাজছে।

ভিডিয়ো দেখে প্রশংসা করেছেন করণ জোহর। তিনি লিখেছেন, ‘এটা আলাদাই’। চাঙ্কি পাণ্ডে, সঞ্জয় কাপুর সহ বলিউডের আরও অনেকে প্রশংসা করেছেন। ভিডিয়োতে ভালোবাসা উজাড় করেছেন নেটিনজেনের একাংশ।

নেটমাধ্যমে খবর চাউর হয়েছে, সম্ভবত এই ছবির নাম হতে পারে ‘রোলা’। রকি বিচে ভিকি এবং তৃপ্তির রোম্যন্টির গানের শ্যুটিয়ের একটি দৃশ্য ভাইরাল হয়েছে। এছাড়াও সেট থেকে একাধিক শ্যুটিংয়ের দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল।

বন্ধ করুন