বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ম্যায় হু না’ ছবিতে সুনীল শেট্টির চরিত্রটি আসলে করার কথা ছিল এই অভিনেতার, ফাঁস করলেন ফারহা

‘ম্যায় হু না’ ছবিতে সুনীল শেট্টির চরিত্রটি আসলে করার কথা ছিল এই অভিনেতার, ফাঁস করলেন ফারহা

সুনীল শেট্টি নয়, ম্যায় হু না-র ভিলেন হওয়ার কথা ছিল অন্য কোন অভিনেতার?

ফারহা খানের ব্লকবাস্টার ছবির কাজ ফিরিয়েছিলেন কোন অভিনেতা? সব ঠিক থাকলে ম্যায় হু না-র রাঘবন হিসেবে সুনীল শেট্টি নয়, দেখা যেত এই বর্ষীয়ান অভিনেতাকে। 

অন্যতম জনপ্রিয় হিন্দি সিনেমার তালিকায় নাম আসে ফারহা খান পরিচালিত ম্যায় হু না-র। মাল্টি-স্টারার এই ছবিতে শাহরুখ খান, সুস্মিতা সেন, জায়েদ খান, অমৃতা রাও, নাসিরুদ্দিন শাহ, সুনীল শেট্টি এবং বোমান ইরানিরা অভিনয় করেছেন। সম্প্রতি আইএফটিডিএ অফিসিয়ালের ইউটিউব চ্যানেলের সঙ্গে একটি সাক্ষাৎকারে ফারহা প্রকাশ করেন যে, সিনেমায় ভিলেনের চরিত্রের অফার প্রথমে গিয়েছিল নাসিরুদ্দিনের কাছেই। কিন্তু খামখেয়ালি নাসির তা করতে রাজি হননি। 

ফারহাকে ফেরান নাসিরুদ্দিন:

ফারাহ ছবিটিতে নাসিরের কাস্টিং সম্পর্কে মুখ খুলে বলেন, ‘এটা অনেক লম্বা গল্প। নায়ির আমাকে মেরে ফেলবে’। এরপর পুরো ঘটনা খোলসা করে জানান, ‘আমি প্রথমে নাসিরের কাছে গিয়েছিলাম ভিলেনের চরিত্রে অভিনয়ের অফার নিয়ে। ভিলেনের চরিত্রের জন্য আমরা অনেকের কাছে গিয়েছিলাম। তবে আমরা প্রথমে নাসিরের কাছেই গিয়েছিলাম। আপনি জানেন নাসির কেমন... বড় খামখেয়ালি। তিনি বললেন আমি এটা করতে পারব না।’

আরও পড়ুন: মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন

ডাক আসে সুনীল শেট্টি-র

এরপরই রাঘবনের চরিত্রের অফার যায় সুনীল শেট্টির কাছে। তবে ফারহাকে ফের যেতে হয়েছিল নাসিরুদ্দিনের দরবারে। শাহরুখের বাবার চরিত্রটি করার জন্য অনেক কষ্টে রাজি করিয়েছিলেন। ‘ওকে গিয়ে বললাম এবার তো করে নাও, মাত্র ১০ দিনের কাজ। এরপর ও কাজ শুরুর পর আমায় বলল, ১০ দিনের কাজ ৬ দিনের মধ্যে শেষ করতে হবে।’

আরও পড়ুন: ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

প্রাক্তন সেনা অফিসার থেকে জঙ্গি হয়ে ওঠা রাঘবনের চরিত্রে ম্যায় হুন না-তে অভিনয় করেছিলেন সুনীল শেট্টি। এমনকী, এর আগে ফারহা জানিয়েছিলেন জায়েদ খানের নায়িকা টমবয় সানজানা বক্সির চরিত্রে প্রথমে অভিনয় করার কথা ছিল আয়েশা টাকিয়া-র। কিন্তু আয়েশা সেই সময় ইমতিয়াজ আলি-র সোচা না থা-র শ্যুটিং করার কারণে এটি নিতে পারেননি। তারপর অফার যায় অমৃতা রাও-এর কাছে। কাজ শুরুর মাত্র ১০দিন আগে যোগ দেন তিনি টিমে। 

আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের

এখানেই শেষ নয়, লক্ষ্মণ প্রসাদ শর্মা ওরফে লাকি চরিত্রের জন্য ফারাহা চাননি জায়েদকেও। তাঁর মাথায় প্রথম আসে হৃতিক রোশনের নাম। কিন্তু কহো না প্যায়র হ্যায়-র অভুতপূর্ব সাফল্যের পর হৃতিক দুই নায়ক আছে এমন সিনেমা করতে চায়নি। এখানেই শেষ নয়, অভিষেক বচ্চন, সোহেল খানও ফেরায় ছবির অফার। তারপরই নাম আসে জায়েদ খানের। 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.