বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: কীভাবে যৌবন ধরে রেখেছেন করণ? ভিডিও দিয়ে গোপন কথা ফাঁস করল ফারহা খান
করণ জোহরের ‘জওয়ানি কা রাজ’ তাঁর ব্রেকফাস্ট!
করণ জোহরের ‘জওয়ানি কা রাজ’ তাঁর ব্রেকফাস্ট!

Karan Johar: কীভাবে যৌবন ধরে রেখেছেন করণ? ভিডিও দিয়ে গোপন কথা ফাঁস করল ফারহা খান

  • করণ জোহরের ‘জওয়ানি কি রাজ’ জেনে নিন, যা সবার সামনে নিয়ে এলেন কোরিওগ্রাফার ফারহা খান।

করণ জোহর আর ফারহা খান আপাতত ব্যস্ত ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র শ্যুটে। আর তার মাঝেই করণ জোহরের ‘জওয়ানি কি রাজ’ শেয়ার করে নিলেন পরিচালক-প্রযোজক-কোরিওগ্রাফার ফারহা খান। ইনস্টাগ্রামে শেয়ার করলেন ভিডিও। 

করণ জোহরের ব্রেকফাস্টের ভিডিয়ো নিজের ইনস্টায় শেয়ার করেছেন ফারহা। যেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে আছেন করণ। আর একজন শেফ এসে নিয়ে আসছে ব্রেকফাস্টের প্লেট। ফারহা তাঁর ভিডিও শুরু করছেন, ‘করণ জোহরের সেটে ঠিক এমনই হয় ব্রেকফাস্ট! করণ কী আছে তোমার প্লেটে?’ যাতে পরিচালকের জবাব, ‘এটা নানা রকমের স্বাস্থ্যকর উপকরণ দিয়ে আমার জন্য তৈরি করেছে অক্ষয়। যা আমার ত্বক চকচকে রাখে, আর আমাকে দেখতেও খুব ভালো লাগে’। এরপর নানা রকমের টপিংস দিয়ে সাজানো ওয়াফেলে মন দিতে দেখা যায় করণকে।

ফারহার ইনস্টা স্টোরি। 
ফারহার ইনস্টা স্টোরি। 
করণের জাওয়ানি কা রাজ!
করণের জাওয়ানি কা রাজ!

সেখানে উপস্থিত ছিলেন মণীশ মলহোত্রাও। সেদিকে ক্যামেরা ঘুরিয়ে ফারহাকে বলতে শোনা যায়, এরপপর আসছে মিডল ক্লাস বয়। এরপর মণীশ করণের প্লেটের দিকে তাকিয়ে অবাক হয়ে প্রশ্ন করে, কী এটা? যাতে উত্তর আসে, ‘আমার ব্রেকফাস্ট’! পাশাপাশি করণ আর মণীশের সাথে তোলা একটি সেলফিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন ফারহা। আর ক্যাপশনে লেখেন,  ‘২৭ বছরের সম্পর্ক, যা আরও মজবুত হচ্ছে’! সাথে হার্ট ইমোজি।

নয় বছর পর একসাথে কাজ করছেন করণ জোহর আর ফারহা খান ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’তে। ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমায় তাঁদের শেষবার একসাথে দেখা গিয়েছিল। ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারহাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি খুব বেছে বেছে কোরওগ্রাফ করি। তবে করণের জায়গা আমার কাছে আলাদা। তাই ওর ছবিতে কাজ করার জন্য আমি খুব আনন্দিত আর মুখিয়ে আছি’।

বন্ধ করুন