বাংলা নিউজ > বায়োস্কোপ > চাঙ্কির প্রেমে হাবুডুবু খেতেন ফারহা! অভিনেতার মেয়ে অনন্যার সামনে ফাঁস হল সিক্রেট
জানতেন এই কথা?

চাঙ্কির প্রেমে হাবুডুবু খেতেন ফারহা! অভিনেতার মেয়ে অনন্যার সামনে ফাঁস হল সিক্রেট

  • চাঙ্কিকে গোপনে ভালোবেসে এই বিরাট কাণ্ড ঘটিয়েছিলেন ফারহা, তিন দশক পুরোনো প্রেমের গল্প ফাঁস করলেন চাঙ্কি-কন্যা অনন্যার সামনেই। 

চাঙ্কি পাণ্ডের প্রেমে একসময় পাগল ছিলেন ফারহা খান! তবে এখন মনে হয় ভাগ্যিস দুজনের চার হাত এক হয়নি! চাঙ্কির প্রতি নিজের এই সুপ্ত ভালোবাসার কথা অভিনেতার মেয়ে অনন্যা পাণ্ডের সামনে স্বীকার করে নেন ‘মেয় হু না’ পরিচালক। কমেডি শো ‘দ্য খাতরা খাতরা শো'-তে অনন্যার সামনে অকপটে এই স্বীকারোক্তি করেন ফারহা।

প্রতি শুক্রবার স্পেশ্যাল হোস্ট হিসাবে এই অনুষ্ঠানে হাজির হন ফারহা। এমনকী ভাবনা পাণ্ডে (চাঙ্কির বর্তমান স্ত্রী)-র সঙ্গে কেবলমাত্র চাঙ্কির সঙ্গে ঘনিষ্ঠ হতেই বন্ধুত্ব করেছিলেন ফারহা খান। এরপর তিনি হাসতে হাসতে বলেন, ‘ওর (চাঙ্কি) সঙ্গে কাজ করে ভগবানকে ধন্যবাদ জানিয়েছি, ভাগ্যিস আমাদের মধ্যে কিছু ছিল না। আমি ভাবনাকে ধন্যবাদ জানাই ওকে বিয়ে করবার জন্য’।

এই এপিসোডের শ্যুটিং-এর সময় ফারহা অনন্যার সঙ্গে মজাদার ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে দেখা যায় ফারহা দৌড়াতে দৌড়াতে এসে অনন্যাকে বলে ‘খালি-পিলি’ ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছে সে। পরমুহূর্তেই চাঙ্কির ফেমাস ডায়লগ শোনা যায় ফারহার মুখে, ‘আই অ্যাম জোকিং’। তা শুনে কেঁদেই ফেলেন অনন্যা! সেই ভিডিয়োর কমেন্ট বক্সে চাঙ্কি লেখেন, ‘কেউ ফারহার ৫০ টাকা কেটে নাও ওভার অ্যাক্টিং-এর’। পালটা ফারহা লেখেন, ‘নিজেরম মেয়েকে সামলা আগে’।

চাঙ্কি কন্যা অনন্যা স্টুডেন্ট অফ দ্য় ইয়ার ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। সম্প্রতি ‘গেহরাইয়া’ ছবিতে দেখা মিলেছে এই স্টার কিডের। আগামিতে মুক্তি পাবে বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যার ‘লাইগার’, এছাড়াও তাঁর হাতে আছে ‘খো গায়ে হাম কাঁহা’।

 

বন্ধ করুন