বাংলা নিউজ > বায়োস্কোপ > চাঙ্কির প্রেমে হাবুডুবু খেতেন ফারহা! অভিনেতার মেয়ে অনন্যার সামনে ফাঁস হল সিক্রেট

চাঙ্কির প্রেমে হাবুডুবু খেতেন ফারহা! অভিনেতার মেয়ে অনন্যার সামনে ফাঁস হল সিক্রেট

জানতেন এই কথা?

চাঙ্কিকে গোপনে ভালোবেসে এই বিরাট কাণ্ড ঘটিয়েছিলেন ফারহা, তিন দশক পুরোনো প্রেমের গল্প ফাঁস করলেন চাঙ্কি-কন্যা অনন্যার সামনেই। 

চাঙ্কি পাণ্ডের প্রেমে একসময় পাগল ছিলেন ফারহা খান! তবে এখন মনে হয় ভাগ্যিস দুজনের চার হাত এক হয়নি! চাঙ্কির প্রতি নিজের এই সুপ্ত ভালোবাসার কথা অভিনেতার মেয়ে অনন্যা পাণ্ডের সামনে স্বীকার করে নেন ‘মেয় হু না’ পরিচালক। কমেডি শো ‘দ্য খাতরা খাতরা শো'-তে অনন্যার সামনে অকপটে এই স্বীকারোক্তি করেন ফারহা।

প্রতি শুক্রবার স্পেশ্যাল হোস্ট হিসাবে এই অনুষ্ঠানে হাজির হন ফারহা। এমনকী ভাবনা পাণ্ডে (চাঙ্কির বর্তমান স্ত্রী)-র সঙ্গে কেবলমাত্র চাঙ্কির সঙ্গে ঘনিষ্ঠ হতেই বন্ধুত্ব করেছিলেন ফারহা খান। এরপর তিনি হাসতে হাসতে বলেন, ‘ওর (চাঙ্কি) সঙ্গে কাজ করে ভগবানকে ধন্যবাদ জানিয়েছি, ভাগ্যিস আমাদের মধ্যে কিছু ছিল না। আমি ভাবনাকে ধন্যবাদ জানাই ওকে বিয়ে করবার জন্য’।

এই এপিসোডের শ্যুটিং-এর সময় ফারহা অনন্যার সঙ্গে মজাদার ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে দেখা যায় ফারহা দৌড়াতে দৌড়াতে এসে অনন্যাকে বলে ‘খালি-পিলি’ ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছে সে। পরমুহূর্তেই চাঙ্কির ফেমাস ডায়লগ শোনা যায় ফারহার মুখে, ‘আই অ্যাম জোকিং’। তা শুনে কেঁদেই ফেলেন অনন্যা! সেই ভিডিয়োর কমেন্ট বক্সে চাঙ্কি লেখেন, ‘কেউ ফারহার ৫০ টাকা কেটে নাও ওভার অ্যাক্টিং-এর’। পালটা ফারহা লেখেন, ‘নিজেরম মেয়েকে সামলা আগে’।

চাঙ্কি কন্যা অনন্যা স্টুডেন্ট অফ দ্য় ইয়ার ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। সম্প্রতি ‘গেহরাইয়া’ ছবিতে দেখা মিলেছে এই স্টার কিডের। আগামিতে মুক্তি পাবে বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যার ‘লাইগার’, এছাড়াও তাঁর হাতে আছে ‘খো গায়ে হাম কাঁহা’।

 

বায়োস্কোপ খবর

Latest News

হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল আজ বিকেল থেকে বন্ধ থাকবে মদের দোকান, মাথায় হাত পড়ল সুরাপ্রেমীদের, কেন?‌ 'আমেঠি থেকে লড়বেন?' বাউন্সারের হাত থেকে বাঁচতে কার ঘাড়ে দায় চাপালেন রাহুল?

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.