বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajid Khan: বিগ বসের ঘর থেকে বেরিয়েই পার্টি শুরু সাজিদ খানের, কে ছিল আমন্ত্রিত?

Sajid Khan: বিগ বসের ঘর থেকে বেরিয়েই পার্টি শুরু সাজিদ খানের, কে ছিল আমন্ত্রিত?

বিগ বসের ঘরকে স্বেচ্ছায় বিদায় জানিয়েছেন সাজিদ, জলদি ফিরছেন পরিচালনায়।

বিগ বসের ঘর থেকে রবিবার বিদায় নিয়েছেন সাজিদ খান। যদিও ভোট আউট হননি। বরং ওয়ার্ক কমিটমেন্টের কারণে স্বেচ্ছায় ছেড়েছেন ঘর। 

রবিবারই বিগ বসের ঘরকে বিদায় জানিয়েছেন সাজিদ খান। তিন মাসের জন্য বিগ বস নির্মাতাদের সঙ্গে চুক্তি ছিল তাঁর। তবে ওয়ার্ক কমিটমেন্টের কারণে আর এক্সটেনশনের জন্য রাজি হননি। ফলত রবিবারই বিদায় জানান রিয়েলিটি শো-কে।

সোশ্যাল মিডিয়ায় ফারহা দুটি ছবি শেয়ার করে নিয়েছেন। যেখানে দেখা যায় ঘর থেকে বেরিয়েই তিনি দেখা করেছেন আবদু রোজিকের সঙ্গে। ফারহা-আবদু-সাজিদের মধ্যে চলছে ফ্রেঞ্চফ্রাই আর বার্গার পার্টি। বিগ বস-অনুরাগীরা ছাড়াও ফারহার ছবিতে কমেন্ট করেছেন মালাইকা অরোরা, ভাবনা পাণ্ডে, কাশ্মীরা শাহর মতো তারকারা।

ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করে ফারাহ ক্যাপশনে লেছেন, ‘বিগ বস ১৬-এর সিজনে আমার ২ প্রিয়! কখনও কখনও হৃদয় জয় করা সবচেয়ে বেশি ভালো।’তিনি পোস্টের হ্যাশট্যাগ হিসেবে 'মণ্ডলি', 'পরিবার' ব্যবহার করেছেন।

ফারহার পোস্টে একজন কমেন্ট করেছেন, ‘এই দুজন ছাড়া বিগ বস বিরক্তিকর। দেখার ইচ্ছেটাই চলে গেল।’ অপরজন লিখেছেন, ‘ছোটে দোস্তের সঙ্গে বড়ে ভাইয়া। বিগ বসের সবচেয়ে আকর্ষণীয় জুটি। এভাবেও মন কাড়া যায়।’ তৃতীয় জন লিখেছেন, ‘বিগ বস দেখে আর হাসি পাবে না। সাজিদ স্যারের মতো কেউ হাসাবে না।’

প্রসঙ্গত, মিটু বিতর্কের কারণে প্রায় চার বছর নিজেকে ঘরবন্দি রেখেছিলেন সাজিদ খান। ২০১৮ সাল থেকে শারীরিক নির্যাতনের একাধিক অভিযোগ উঠেছিল। বিগ বসের ঘরে মিটু নিয়ে একটা শব্দও উচ্চারণ করেননি সাজিদ। প্রিমিয়ারের দিন সলমনকে জানিয়েছিলেন তাঁর 'ঔদ্ধত্য'-এর জেরেই নাকি তাঁর পতন ঘটেছে। হাউসফুল ৪ থেকে তাঁকে বার করে দেওয়া প্রসঙ্গে সলমনকে বলেছিলেন, ‘আগের রাত পর্যন্ত আমি ওই ছবিটা নিয়ে কাজ করছিলাম। সকালে আমি আর ওই প্রোজেক্টে নেই! ওই ছবির পিছনে আমার যে মেহনত সেটার কোনও ক্রেডিট আমাকে দেওয়া হয়নি’।

ঘরের ভিতরে একেবারে অন্য চেহারা দেখা গিয়েছে তাঁর। বরাবর সবাইকে নিয়ে চলার চেষ্টা, হাসিমজায় মেতে থাকা, সম্বুল-আবদুদের বাঁচিয়ে চলা নমিনেশন থেকে। কখনও ‘পলিটিক্যালি কারেক্ট’ হওয়ার কারণে সলমনের কাছে বকাও খেয়েছেন হালকা। তবে দর্শক মনে নিজের জায়গা করেছেন।

সাজিদ ঘর থেকে বিদায় নেওয়ার সময় বারবার বলেছেন, চার বছর ঘরে বসে ছিলেন। সিনেমা বানানোর সুযোগ না পেয়ে হাসফাঁস করেছেন। আর আজ সেই সুযোগ আসায় বিগ বসের ঘর ছাড়তে প্রস্তুত তিনি। খবর এপ্রিল থেকেই শুরু হবে শ্যুট। আপাতত তিনি ব্যস্ত থাকবেন প্রি-প্রোডকাশনের কাজে।

এদিকে চলতি সপ্তাহে সৃজিতা, আবদু, সাজিদের নমিনেশন বদলে দেবে বিগ বসের ঘরের রসায়নও। দেখার কোন দিকে মোড় নেয় ঘটনা। মণ্ডলী না এবার দুর্বল হয়ে পড়ে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.