বাংলা নিউজ > বায়োস্কোপ > এড শেরেন-এর পরিচয় জানতেন না, তবু তাঁর জন্য কেন বিরাট পার্টি দিয়েছিলেন ফারহা?
সেই পার্টিতে মালাইকা এবং ফারহার সঙ্গে এড। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সেই পার্টিতে মালাইকা এবং ফারহার সঙ্গে এড। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এড শেরেন-এর পরিচয় জানতেন না, তবু তাঁর জন্য কেন বিরাট পার্টি দিয়েছিলেন ফারহা?

  • ২০১৭ সালে ফারহা খানের দেওয়া পার্টিতে বিশ্ববিখ্যাত পপ তারকা এড শেরেনকে দেখে চমকে গেছিল বলিউড।তবে জানেন কি এই পার্টির আয়োজন করার আগে এই বিখ্যাত পপ তারকার নামটুকু পর্যন্ত জানতেন না ফারহা! 

২০১৭ সালে ফারহা খানের দেওয়া পার্টিতে বিশ্ববিখ্যাত পপ তারকা এড শেরিনকে দেখে চমকে গেছিল বলিউড। পার্টিতে ফারহা এবং অন্যান্য বলি-তারকার সঙ্গে এড শেরেনের ছবি প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় লাগেনি। তবে জানেন কি এই পার্টির আয়োজন করার আগে এই বিখ্যাত পপ তারকার নামটুকু পর্যন্ত জানতেন না ফারহা! রীতিমতো নিজের তিন সন্তানের নাম দিব্যি কেটে এ কথা জানিয়েছেন 'ওম শান্তি ওম'-এর পরিচালক। এরপর অভিষেক বচ্চন তাঁকে বুঝিয়ে বলেন কে এই এড শেরেন। ধীরে ধীরে ফারহার এই পার্টির কথা জানতে পেরে বলিপাড়ার অনেক বিখ্যাত মুখ সেখানে আসার আবদার রাখেন ফারহার কাছে। তারপরেই তিনি বুঝতে পারেন কত জনপ্রিয় তারকা এই এড! ‘ইউ নিড মি’, ‘প্লাস’, ‘মাল্টিপ্লাই’, ‘ডিভাইড’-এর হাত ধরে আর পিছনে তাকাতে হয়নি এডকে। বেশির ভাগ শ্রোতারাই মনে করেন, এডের কণ্ঠ সময়কে ধরে রাখতে পারে।

আরবাজ খানের চ্যাট শো 'পিঞ্চ'-এ এসে অকপটভাবে এই কথা জানিয়েছেন স্বয়ং ফারহা। সেখানেই গল্প আড্ডার ফাঁকে তিনি জানান তাঁর এক তুতো ভাই বেশ নামজাদা এক মিউজিক সংস্থার উকিল। ফারহার ভাইই তাঁকে জানান এড শেরেনের বড় ইচ্ছে ভারতে এসে কোনও বলি-পার্টির সন্ধ্যে উপভোগ করা। ' সেই অনুরোধ মতো আমি ছোটখাটো পার্টির ব্যবস্থা করব ভেবেছিলাম। নিজের সন্তানদের দিব্যি গেলে বলছি আমি জানতামও না কে এই এড শেরেন। ভেবেছিলাম ভাইয়ের বন্ধু। এরপর একটু সন্দেহ হওয়াতে অভিষেক বচ্চনকে ফোন করে জিজ্ঞেস করেছিলাম কে এই এড শেরেন। জবাব পেয়েছিলাম এইমুহূর্তে বিশ্বের এক নম্বর গায়ক! তারপর এই পার্টির খবর চাউর হয়ে জাতীয় বলিউডের বহু নামি দামি তারকা আমার এই পার্টিতে আসার আবদার করা শুরু করলেন। তখন টের পেয়েছিলাম এড শেরনের জনপ্রিয়তা'।

প্রসঙ্গত,পার্টিতে এত মজা করেছিলেন এড যে খুশি হয়ে ফারিহাকে নিজের মিউজিক কনসার্টের একগুচ্ছ টিকিট সৌজন্যবশত পাঠিয়ে দিয়েছিলেন। ফারহার অবশ্য মাথাব্যথা ছিল না এড-এর গান শোনার ব্যাপারে। কারণ কোনওদিন তিনি ওঁর কোনও গানই শোনেননি। তাই নিজের পরিচিতিদের মধ্যে সেই কনসার্টের টিকিট বিলিয়ে দিয়েছিলেন তিনি!

 

বন্ধ করুন