বাংলা নিউজ > বায়োস্কোপ > Zayed Khan-Farah Khan: ‘ম্যায় হু না’-র সেটে জায়েদ খানকে চপ্পল দিয়ে মারতে গিয়েছিলেন ফারহা, তারপর কী হয়েছিল?

Zayed Khan-Farah Khan: ‘ম্যায় হু না’-র সেটে জায়েদ খানকে চপ্পল দিয়ে মারতে গিয়েছিলেন ফারহা, তারপর কী হয়েছিল?

ফারহার হাতে ম্যায় হু না-র সেটে চপ্পলের বাড়ি খেতে গিয়েছিল জায়েদ। 

জায়েদের কেরিয়ারের প্রথম সবচেয়ে বড় হিট ছিল ম্যায় হু না। শাহরুখ-সুস্মিতাদের সঙ্গে সেই ছবিতে স্ক্রিন শেয়ার করেন তিনি। কেন নিজের স্লিপার দিয়ে মারতে গিয়েছিল ফারহা?

‘ম্যায় হু না’-র সেটে পরিচালক ফারহা খানের কাছের চটির বাড়ি খেতে খেতে কোনওরকমে রক্ষা পেয়েছিলেন জায়েদ খান। এক সাক্ষাৎকারে নিজের মুখেই জানিয়েছেন সে কথা। ২০০৩ সালে ‘চুরা লিয়া হ্যায় তুমনে’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন জায়েদ। তবে সাফল্য এনে দেয় ২০০৪ সালের ‘ম্যায় হু না’। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে বলিউডে ডেবিউ করেছিলেন ফারহা। 

ম্যায় হু না-তে জায়েদকে দেখা গিয়েছে শাহরুখ খান, অমৃতা সিং, সুস্মিতা সেনদের সঙ্গে। অভিনেতা জানান, ‘চলে য্যায়সে হাওয়ায়ে’ গানের শ্যুটের সময়ই তাঁর ব্যবহারে রেগে কাঁই হয়েছিলেন ফারহা। 

জায়েদ জানান গানটির শ্যুট এক টেকে করার কথা ছিল। কিন্তু ভুল করে ‘কাট’ বলে ফেলেন। যাতে রেগে গিয়ে প্রায় মারতে এসেছিলেন পরিচালক ফারহা। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ স্মৃতি হাতড়ে বলে ওঠেন, ‘আপনি যদি আমায় ডান্স ক্লাবে নাচতে বলেন তাহলে আমি ফাটাফাটি নেচে দেব। কিন্তু যেই আমার সামনে ১-২-৩-৪ বলা হবে আমার হাল খারাপ। ম্যায় হু না-তে আমাকে নাচ শেখানোর দায়িত্বে ছিলেন গীতা কাপুর। এথ খারাপভাবে আমাকে র‌্যাগিং করেছিল আমি বলতে পারব না। বলিউড নাচের সময় আমার পা কাঁপছিল।’ আরও পড়ুন: মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী হলেন নন্দিনী গুপ্তা, জানুন এই মুকুট-সুন্দরী সম্পর্কে

‘‘ফারহা চেয়েছিল ওয়ান শটে নাচের শ্যুটটা শেষ করার। এবং ক্যামেরা অমৃতাকে নেওয়ার দু দিন পর আমার দিকে ফেরে। আর তখনই এক ডান্সার আমার সামনে ফিট হয়ে পড়ে যায়। সেই সময় আমাদের দার্জিলিংয়ে শ্যুট হয়েছিল। আমি ভেবেছি উচ্চতার কারণেই এমনটা হল বোধহয়। যেই ক্যামেরা আমার দিকে ঘুরল মনে চলতে লাগল, ‘হে ঈশ্বর, আমি কী করব? আমার কি তাকে বাঁচানো উচিত নাকি নাচের স্টেপ চালিয়ে যাওয়া উচিত’!’’, আরও যোগ করেন জায়েদ। আরও পড়ুন: আইপিএল কি আর দেখা যাবে না নিখরচায়? মরশুমেই মাঝেই জিও-এর ঘোষণা নিয়ে ধন্দ

এসব ভাবতে ভাবতে ক্যামেরার সামনে আরও ঘাবড়ে যান জায়েদ। আর সব তালগোল পাকিয়ে কাট বলে ওঠেন। অভিনেতা নিজের কথায় আরও যোগ করেন, ‘‘ফারহা তো রেগে আগুন। আমাকে এই মারে তো সেই মারে। বলতে থাকে ‘আমার সেটে তোমার কাট বলার সাহস কীভাবে হল?’ আমাকে আরেকটু হলেই চপ্পল দিয়ে মারত।’’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন