বাংলা নিউজ > বায়োস্কোপ > আমের গন্ধ শুকে সমালোচনার মুখে ফারহা খান
ফারহা খান।
ফারহা খান।

আমের গন্ধ শুকে সমালোচনার মুখে ফারহা খান

  • কোভিডের মধ্যে আমের গন্ধ শুকে বিপত্তি ডেকে আনলেন ফারহা। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন সমালোচনার ঢেউ বয়ে চলেছে।

মিষ্টি মিষ্টি রসালো আম কি একজনকে সমালোচনার শিরোনামে আনতে পারে! আবাক হচ্ছেন নিশ্চয়ই! কিন্তু এমটাই ঘটেছে ফারহা খানের সঙ্গে। 

ফারহা বলিউডের নামকরা চিত্রপরিচালক। সঙ্গে একজন প্রতিষ্ঠিত কোরিওগ্রাফারও। মঙ্গলবার রাস্তার ধারে একটি ফলের দোকান থেকে তাঁকে আম কিনতে দেখা গিয়েছে। গন্ধ শুকে, বেছে বেছে নিজের পছন্দ অনুযায়ী আম কিনছিলেন ফারহা। একেবারে পাকা গৃহিণীর মতোই। কিন্তু আমের গন্ধ শুকতে গিয়েই সমস্যায় পড়েন বিখ্যাত এই পরিচালক ও কোরিওগ্রাফার। মাস্ক নামিয়ে খুব মন দিয়ে আমের গন্ধ শুকছিলেন ফারহা। আর এই ঘটনার একটি ভিডিয়ো করে এক পথচারী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। এর পর থেকেই এই নিয়ে সমালোচনা শুরু হয়। 

আসলে আম কিনতে গিয়ে ফারহা একেবারে আত্মহারা হয়ে পড়েছিলেন। এমনকী তাঁকে বলতে শোনা গিয়েছে, সেরা আমগুলোই তাঁকে বেছে বেছে দেওয়ার জন্য। সবই তো ঠিক ছিল। শুধু মাস্ক নামিয়ে আমের গন্ধ শুকতে গিয়েই বিপত্তি ঘটালেন ফারহা। ভিডিয়োটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়। নেটিজেনরা ফারহার এই আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন। এক ব্যক্তি এই ঘটনাকে সম্পূর্ণ 'অস্বাস্থ্যকর' বলে ব্যাখ্যা করেছেন।  এই করোনা পরিস্থিতিতে ফারহা কী ভাবে রাস্তার ধারের দোকান থেকে আম তুলে নিয়ে তার গন্ধ শুকলেন, সেই নিয়ে প্রশ্ন উঠেছে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, দোকানদারই বা কোন যুক্তিতে ফারহাকে আমের গন্ধ শুকতে দিলেন? 

কোভিডেরের দ্বিতীয় ঢেউ ইতিমধ্যে ভারতে আছড়ে পড়ছে। এমন অবস্থায় প্রত্যেককে সচেতন হতে হবে। এই পরিস্থিতিতে ফারহার মতো সেলিব্রেটি কী করে এমন ভুল কাজ করলেন, সেটা নিয়েই বিতর্কের ঝড় বয়ে চলেছে।

বন্ধ করুন