বাংলা নিউজ > বায়োস্কোপ > হিংসে নয়, বরং ‘টিপ টিপ বরসা পানি’ দেখে ক্যাটের প্রশংসায় ফারহাকে ফোন রবিনার
'টিপ টিপ বরসা পানি'
'টিপ টিপ বরসা পানি'

হিংসে নয়, বরং ‘টিপ টিপ বরসা পানি’ দেখে ক্যাটের প্রশংসায় ফারহাকে ফোন রবিনার

  • টিপ টিপ বরসা পানি'র রিমেক দেখে প্রতিক্রিয়া কী রবিনার! মুখ খুললেন ফারহা খান।

'মোহরা' ছবির গান 'টিপ টিপ বরসা পানি'। দর্শকের কাছে আজও সামন ভাবে জনপ্রিয় ২৭ বছর আগের ছবির এই গান। সদ্য রোহিত শেট্টির 'সূর্যবংশী' ছবিতে রিমেক ভার্সনের দেখা মিলেছে এই গানের। ছবিতে এই গানের দৃশ্য হলুদ রংয়ের শাড়ি পরে পর্দায় ঝড় তুলে ছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রবিনা ট্যান্ডন। 'সূর্যবংশী'-তে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রংয়ে রয়েছে নতুনত্ব।

'টিপ টিপ বরসা পানি' রিমেক ভার্সন কোরিওগ্রাফ করেছেন ফরহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি 'হুক স্টেপ'। রবিনা নাকি ক্যাটরিনা? গানের নতুন ভার্সন মুক্তির পর নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। যদিও সদ্য এক সাক্ষাৎকারে পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান ফাঁস করেছেন, গানের নতুন ভার্সন দেখে রবিনার প্রতিক্রিয়া। তিনি ফারহাকে এবিষয় কী বলেছেন। 

নতুন সাক্ষাৎকারে ফারহা জানিয়েছেন, ক্যাটরিনাকে রিমেক সং-এ দেখে প্রশংসাই করেছেন রবিনা। জানিয়েছেন, ভালো লাগছে। এই গানের রবিনার স্টেপে নাচতে দেখে গেছে ক্যাটরিনা কাইফকে।

আসল গানটি রবিনা ট্যান্ডন এবং অক্ষয় কুমারের ‘মোহরা’ (১৯৯৪) ছবির গান। গানটির কথা লিখেছেন আনন্দ বক্সি এবং গানটি গেয়েছিলেন অলকা ইয়াগ্নিক এবং উদিত নারায়ণ।

কোরিওগ্রাফার ফারাহ খান ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, ‘রবিনা আমাকে প্রথম ফোন করেছেন এই রিমেক দেখে। ও বলেছে গানটি দেখতে খুব ভালো লাগছে এবং ক্যাটরিনাকেও দেখতে দারুণ লাগছে। মণীশ মালহোত্রা নতুনভাবে ক্যাটরিনাকে সাজিয়েছে এবং সত্যি ওকে দেখতে দারুণ লাগছে। আমার মনে হয় না ক্যাটরিনা ছাড়া এই গানের সঙ্গে অন্য কেউ এতটা ফুটিয়ে তুলতে পারত।’

সূর্যবংশীতে, অক্ষয় একজন ডিএসপির ভূমিকায় অভিনয় করেছেন। যিনি অপরাধের বিরুদ্ধে লড়াই করেন। অক্ষয়ের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। সিনেমাতে অজয় ​​এবং রণবীরের বিশেষ ক্যামিও রয়েছে।

 

বন্ধ করুন