বাংলা নিউজ > বায়োস্কোপ > Fardeen Khan: সন্তানদের মৃত্যু, অবসাদ পেরিয়ে ১৪ বছর পর কামব্যাক, বনশালির হীরামান্ডিতে ফারদিনের লুক প্রকাশ্যে

Fardeen Khan: সন্তানদের মৃত্যু, অবসাদ পেরিয়ে ১৪ বছর পর কামব্যাক, বনশালির হীরামান্ডিতে ফারদিনের লুক প্রকাশ্যে

সন্তানদের মৃত্যু, অবসাদ পেরিয়ে ১৪ বছর পর কামব্যাক ফারদিনের, রইল হীরামান্ডি-র লুক

Fardeen Khan in Heeramandi: সঞ্জয় লীলা বনশালির হীরামান্ডিতে নায়িকার ছড়াছড়ি। তবে এই পিরিয়ড ড্রামায় থাকছেন বেশকিছু পুরুষ চরিত্র, যার অন্যতম ফারদিন খান। এদিন প্রকাশ্যে এল অভিনেতার ফার্স্ট লুক পোস্টার। 

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘দুলহা মিল গালা’তে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ফারদিন খানকে। দীর্ঘ ১০ বছর গ্ল্যামার দুনিয়া থেকে গায়েব থাকার পর অবশেষে কামব্যাক করতে চলেছেন ফিরোজ খান পুত্র। মাঝে অনেক ঝড়ঝাপটা বয়ে গিয়েছে ফারদিনের উপর দিয়ে। ছ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর গর্ভেই নষ্ট হয়েছিল যমজ সন্তান। যার পর ভেঙে পড়েছিলেন অভিনেতা। 

অবসাদের জেরে মারাত্মক ওজন বৃদ্ধিও হয়েছিল তাঁর। তবে এখন দুই সন্তানকে নিয়ে সুখী পরিবার ফারদিন-নাতাশার। বছর দুয়েক আগে বলিউডে ফেরার কথা জানিয়েছিলেন ফারদিন। ওজন কমিয়ে এখন আগের মতোই হ্যান্ডসাম ফারদিন। ‘প্যায়ার তুনে ক্যায়া কিয়া’ অভিনেতাকে আগামিতে দেখা যাবে সঞ্জয় লীলা বনশালির 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এ। 

নারীকেন্দ্রিক এই ওটিটি প্রোজেক্টে মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, সঞ্জিদা শেখ এবং শারমিন সেগালদের ভিড়েও নজরকাড়া ফারদিন। সিরিজে ফারদিনের ফার্স্ট লুক সামনে এল শনিবার।

ফারদিনের ফার্স্ট লুক পোস্টার 

প্রোডাকশনের তরফে চারটি নতুন চরিত্রের পোস্টার উন্মোচন করা হয় শনিবার। হীরামন্দির সঙ্গে ১৪ বছর পর পর্দায় ফিরতে চলেছেন ফারদিন খান। নতুন পোস্টারে অভিনেতাকে নবাবি কায়দায় বসে থাকতে দেখা গেল। সোফায় হেলান দিয়ে বসে রয়েছেন ফারদিন, তাঁর পোশাকে আভিজাত্যের ছোঁয়া! সামনে রাখা বাক্স ভর্তি গয়না। ওয়ালি মহম্মদের চরিত্রে তাঁকে দেখা যাবে হীরামান্ডিতে। 

শেখর সুমন এবং অধ্যয়ন সুমনের ফার্স্ট লুক পোস্টার

শেখর সুমন এবং ছেলে অধ্যায়ন সুমনও নেটফ্লিক্সের এই সিরিজের অংশ। শেখরের লুকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া পোস্টে অভিনেতাকে নবাবের ভূমিকায় দেখা গেছে। চোখেমুখে গর্ব আর নবাবিয়ানার ছোঁয়া, গোঁফ পাকাতে ব্যস্ত জুলফিকার। ক্যাপশনে লেখা হয়েছে, ‘মল্লিকাজানের পায়ে নিজের আনুগত্য সমর্পণ করে জুলফিকার এবং তাঁর ঝলমলে উচ্চাকাঙ্ক্ষার মধ্যে কেবল একটি জিনিসই দাঁড়িয়ে আছে- হীরামন্ডি। জুলফিকার চরিত্রে অভিনয় করেছেন বহুমুখী প্রতিভার অধিকারী শেখর সুমন।’

এদিকে ছেলে অধ্যয়ন সুমনও নজর কেড়েছেন তাঁর লুকের জন্য। কাজল-কালো চোখ, পরনে বিদেশি পোশাক। এই সিরিজে জোরাভারের ভূমিকায় রয়েছে অধ্যায়ন। 

তাজদার চরিত্রে কে অভিনয় করেন?

এছাড়া হীরামন্ডিতে তাজদারের ভূমিকায় অভিনয় করেছেন তাহা শাহ বাদুশা। পোস্টারে দেখা যাচ্ছে, হাতে সাদা জরির রুমাল নিয়ে দেওয়ালে হেলান দিয়ে বসে রয়েছেন অভিনেতা। ক্যাপশনে লেখা হয়েছে, ‘ঐতিহ্য ও প্রেমের মধ্যে ছিন্নভিন্ন নবাবের ছেলে তাজদার মুক্তির মাধ্যমে উদ্দেশ্য খোঁজেন। মনোমুগ্ধকর তাহা শাহ বাদুশা তাজদারের চরিত্রে অভিনয় করেছেন!’

১৯৪০-এর দশকের ভারতীয় স্বাধীনতা সংগ্রামের উত্তাল পটভূমিতে ফুটিয়ে তোলা হয়েছে। এই গল্পের কেন্দ্রে থাকছে একঝাঁক গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্প। ১ মে নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে হীরামান্ডি-র। 

২০০০ সালে ‘জঙ্গল’ ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছিলেন ফিরোজ খান পুত্র। যদিও তাঁর প্রথম ছবি ‘প্রেম আগান’ মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে। এরপর এক দশক চুটিয়ে বলিউডে কাজ করেছেন ফারদিন খান। বলিউডে ফেরার পর ‘বিস্ফোট’ ছবিতে কাজ করেছেন তিনি, তবে সেটি এখনও মুক্তি পায়নি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে 'নিট...নিট' স্লোগানের মধ্যে শপথ কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের ২ ‘পলাতক’ একসঙ্গে! বিজয় মালিয়ার ছেলের বিয়েতে কবজি ডুবিয়ে খেতে এলেন ললিত মোদী ৭ দিন আগের তুলনায় আজ কলকাতায় সস্তা সোনা! একনজরে হলুদ ধাতুর রেট গ্রাফ কেরলের মন্দিরে রোবট হাতি উপহার অভিনেত্রী আদা শর্মার, বনের জীবনে ফিরবে জীবন্তরা

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.