বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একবার নয়, দু'দুবার আমাকে মেরে ফেলা হয়েছিল', এ কী বললেন ফারদিন!
ফারদিন খান।

'একবার নয়, দু'দুবার আমাকে মেরে ফেলা হয়েছিল', এ কী বললেন ফারদিন!

অভিনেতা ফারদিন খানের মৃত্যু নিয়ে বাজারে একাধিকবার ছড়িয়েছে গুজব।

দু'দুবার অভিনেতা ফারদিন খানের মৃত্যু নিয়ে গুজব ছড়ানো হয়েছিল। এ কথা কোনও বলিউডি গুঞ্জন নয়। জানিয়েছেন, ফারদিন নিজেই। ফারদিন জানান, বড় বড় করে এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশ হয়ে গিয়েছিল গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। 'হে বেবি' তারকা আরও বলেন, যদি এই খবরটি সত্যি বলে ধরে নিতে তাঁর পরিবার এবং বন্ধু বান্ধবেরা তাহলে বিরাট সর্বনাশ হয়ে যেত। তাঁরাই দারুণ অসুস্থ হয়ে পড়তে পারতেন কিংবা আরও বড় কোনও বিপদ হতেই পারত।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে ফারদিন জানিয়েছেন, 'দু'দুবার আমাকে মেরে ফেলা হয়েছিল। দুবার'ই বলা হয়েছিল পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আমার। দারুণ রেগে গিয়েছিলাম। ভয় পেয়েছিলাম যে এই খবরটি আমার মায়ের চোখে যদি পড়ে, তাহলে তো তিনিই না হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। একই দশা হতে পারত আমার স্ত্রীয়ের। সেই ভয় থেকেই রাগ হয়েছিল। যদিও ঘটনাটি বহু বছর আগের।

সামান্য থেমে বলি অভিনেতার সংযোজন, 'মনে আছে, অর্জুন রামপাল মেসেজ করে জিজ্ঞেস করেছিল আমি ঠিক আছি কি না। বুঝেছিলাম ও জানতে চাইছে আমি বেঁচে আছি কি না?' প্রসঙ্গত, পাক্কা এগারো বছর পর বড়পর্দায় কামব্যাক করছেন ফারদিন খান।

শেষবার এই বলি-অভিনেতাকে দেখা গেছিল 'দুলহা মিল গয়া' ছবিতে। রিতেশ দেশমুখের সঙ্গে জুটি বেঁধে সঞ্জয় গুপ্তার পরিচালনায় 'বিস্ফোট' ছবির মাধ্যমে ফের একবার দর্শকদের সামনে আসবেন ফারদিন।

বন্ধ করুন