বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করলেন ওমর সানী ও মৌসুমী'র পুত্র ফারদিন
বিয়ে করলেন ওমর সানি-মৌসুমীর ছেলে ফারদিন (ছবি ফেসবুক)
বিয়ে করলেন ওমর সানি-মৌসুমীর ছেলে ফারদিন (ছবি ফেসবুক)

বিয়ে করলেন ওমর সানী ও মৌসুমী'র পুত্র ফারদিন

  • দাম্পত্য জীবনের উদাহরণ হয়ে আছেন ঢালিউড তারকা জুটি ওমর সানি-মৌসুমী। এবার বিয়ে করলেন তাঁদের পুত্র ফারদিন।

২৬ মার্চ বিয়ে করেছেন তারকা দম্পতি ওমর সানি-মৌসুমির ছেলে ফারদিন এহসান স্বাধীন। তাঁর স্ত্রী কানাডা প্রবাসী সাদিয়া রহমান আয়েশা। গত ২৬ মার্চ তারা বিয়ের করেন।

ফেসবুকে নবদম্পতি তাঁদের ছবি প্রকাশ করেন। লাইভে এসে ওমর সানি তাঁর ছেলের বিয়ের খবর জানান। সোমবার লাইভ চলাকালীন তিনি বলেন, ‘২৬ মার্চ আমার ছেলের বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ে সেরে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন'। আগামী ৯ এপ্রিল পাঁচতারা হোটেলে বিয়ের পরবর্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠান পিছিয়ে ইদের পরে হবে জানানো হয়েছে।

ছেলের ফারদিনের সঙ্গে ওমর সানী-মৌসুমী।
ছেলের ফারদিনের সঙ্গে ওমর সানী-মৌসুমী।

মৌসুমী-ওমর সানির পুত্রবধূ জন্মসূত্রে বাংলাদেশের কুমিল্লার মেয়ে। তবে পুত্রবধূ আয়েশা আপাতত মা–বাবার সঙ্গে কানাডায় থাকতেন। তাঁর পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয় দুজনের বিয়ে।

‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্মের পরিচালনা করেছেন ফারদিন তাছাড়া, বেশ কটি স্বল্পদৈর্ঘ্য ছবি তৈরি করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা রয়েছে ফারদিনের।

বন্ধ করুন