কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে ভুল স্বীকার এবং ক্ষমা প্রার্থনা করলেন ফারহা খান এবং  রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে টুইটার।
কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে ভুল স্বীকার এবং ক্ষমা প্রার্থনা করলেন ফারহা খান এবং রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে টুইটার।

টিভি শোয়ে খ্রিস্টানদের ধর্মীয় ভাবাবেগে আঘাত, ক্ষমাপ্রার্থী ফারহা-রবিনা

  • কুইজ শো ‘ব্যাকবেঞ্চার্স’-এর এক পর্বে খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার জন্য কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে ভুল স্বীকার এবং ক্ষমা প্রার্থনা করেন ওই শোয়ের সঞ্চালক ফারহা খান এবং অংশগ্রহণকারী অভিনেত্রী রবিনা ট্যান্ডন ও কৌতুক অভিনেত্রী ভারতী সিং।

রোমান ক্যাথলিক চার্চের ভারতীয় কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে নিঃশর্ত ক্ষমা চাইলেন পরিচালক ফারহা খান ও অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

ফ্লিপকার্ট ভিডিয়ো অরিজিন্যালের কুইজ শো ‘ব্যাকবেঞ্চার্স’-এর এক পর্বে খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার জন্য কার্ডিনাল অসওয়াল্ড গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে ভুল স্বীকার এবং ক্ষমা প্রার্থনা করেন ওই শোয়ের সঞ্চালক ফারহা খান এবং অংশগ্রহণকারী অভিনেত্রী রবিনা ট্যান্ডন ও কৌতুক অভিনেত্রী ভারতী সিং।

এর আগেই টুইটারে ব্যাকবেঞ্চার্স টিমের তরফে ক্ষমা চেয়ে পোস্ট করেন ফারহা। অভিযুক্ত পর্বটি প্রদর্শন বন্ধ করেছে ফ্লিপকার্ট ভিডিয়ো।

কার্ডিনাল গ্রাসিয়াসের সঙ্গে দেখা করে এসেও টুইট ছবি ও বিবৃতি টুইট করেন ফারহা খান। তিনি জানিয়েছেন, ‘হিজ এমিনেন্স কার্ডিনাল অসওয়াল্ড আমাদের সঙ্গে দেখা করেছেন। আমরা ভুল স্বীকার করে তাঁর ক্ষমা প্রার্থনা করি এবং তিনি দয়াপরবশ হয়ে আমাদের প্রার্থনা মঞ্জুর করেছেন। বিষয়টিতে ইতি টানতে তিনি আমাদের তরফে একটি বিবৃতিও প্রকাশ করেছেন।’

ইন্ডিয়ান ক্রিশচান ভয়েস সংগঠনের সভাপতি ডক্টর আব্রাহাম মাথাও জানিয়েছেন, ফারাহ, রবিনা ও ভারতীর দোষ স্বীকারের আর্জি মেনে নিয়েছে খ্রিস্টান সম্প্রদায়। দেশের খ্রিস্টান ধর্মাবলম্বীদের উদ্দেশে এই তিন টিভি সেলেবকে ক্ষমা করে দেওয়ার জন্ও তিনি আর্জি জানিয়েছেন।

বন্ধ করুন