বাংলা নিউজ > বায়োস্কোপ > এ যেন জিন্দেগি না মিলেগি দোবারা! মলদ্বীপে জলের তলায় ফারহান-শিবানির চুমু ভাইরাল
মলদ্বীপে ফারহান আর শিবানি। 

এ যেন জিন্দেগি না মিলেগি দোবারা! মলদ্বীপে জলের তলায় ফারহান-শিবানির চুমু ভাইরাল

  • মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন ফারহান আখতার আর শিবানি দান্ডেকর। সেখানের ভিডিয়ো শেয়ার করে যেন নতুন করে ট্রভেল গোল দিলেন ফারহান। 

কিছুদিন আগেই বউ শিবানি দান্ডেকরের সঙ্গে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন ফারহান আখতার। এবার সেখানে কাটানো নানা মুহূর্ত ভিডিয়ো আকারে তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিয়োতে দেখা গেল জলের তলায় একে-অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন এই দুই তারকা।

ভিডিয়োর শুরুতেই দেখা গেল মলদ্বীপের সাদা বালিতে সানগ্লাস পরে মনের আনন্দে নাচ করছেন কর্তা-গিন্নি। এরপর যখন দু'জনে স্কুবা ডাইভিংয়ের জন্য যাচ্ছেন তখন সূর্য অস্ত যাওয়ার পথে। সমুদ্রের নীচের এক ঝলকের পরেই দেখা গেল দু'জনে ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়ছেন। জলে বুদবুদ ছাড়ছেন। একে-অপরকে কাছে টেনে নিয়ে চুমুও খেলেন। সবশেষে ফারহানকে ক্যামেরার দিকে ফিরে গান গাইতেও দেখা গেল।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের খুব মনে ধরেছে ফারহান-শিবানির এই ট্রাভেল ভিডিয়ো। অনেকেই এর সঙ্গে মিল খুঁজে পেয়েছেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র। যাতে ফারহানের সঙ্গে ছিলেন হৃতিক রোশন আর অভয় দেওল। ফারহান-শিবানির ভিডিয়োতে একজন কমেন্ট করেছেন, ‘একদম জিন্দেগি না মিলেগি দোবারার’। আরেকজনের মন্তব্য, ‘ওএমজি! জলের তলার এই নাচ, তারপর চুমু খাওয়া!’

২০২২ সালের ফেব্রুায়ারি মাসেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন ফারহান আখতার। শিবানির সঙ্গে বেশ কিছু বছর লিভ ইনে থাকার পর বিয়েটা সেরেই ফেলেন তিনি। ফারহানকে শেষ দেখা গিয়েছে ‘তুফান’ ছবিতে। Ms. Marvel সিরিজ দিয়ে হলিউডেও ডেবিউ করে ফেলেছেন তিনি। সঙ্গে ‘জি লে জারা’ দিয়ে পরিচালনায় ফিরছেন তিনি। এই বহুল চর্চিত ছবিতে তিন মুখ্য চরিত্রে রয়েছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট আর প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের শেষের দিকেই শ্যুট শুরুর কথা রয়েছে।

 

বন্ধ করুন