বাংলা নিউজ > বায়োস্কোপ > Don 3: ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান?

Don 3: ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান?

আগামী বছর আছে 'ডন ৩', জানালেন পরিচালক নিজেই

Don 3: ছবিটি এই বছর ফ্লোরে যাওয়ার গুঞ্জন চলছিল, কিন্তু সেটি বিলম্বিত হয়, কারণ নির্মাতারা এখনও তাঁদের প্রতিপক্ষকে চূড়ান্ত করতে পারেননি। রণবীরের একাধিক সিনেমা পাইপলাইন থেকে বাতিল হওয়ার পর, 'ডন ৩'-এর ভবিষ্যত্‍ নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

অবশেষে চলচ্চিত্র নির্মাতা ফারহান আখতার বহু প্রত্যাশিত ' ডন ৩' নিয়ে জল্পনার অবসান ঘটালেন। তিনি নিশ্চিত করেছেন যে রণবীর সিং অভিনীত আসন্ন ছবিটি এখনও ট্র্যাকে রয়েছে। একাধিক বিলম্বের কারণে ছবিটি স্থগিত করা হয়েছিল। তবে আখতার আশ্বাস দিয়েছেন যে আগামী বছর ছবিটি ফ্লোরে যাবে। পিঙ্কভিলার সঙ্গে তাঁর একটি চ্যাট থেকে একটি টিজার ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানে পরিচালক নিজে তাঁর চলচ্চিত্র সম্পর্কে একটি আপডেট দিয়েছেন। তিনি জানান, ‘আমরা পরের বছর ডন ৩ এর শ্যুটিং শুরু করব।’

আরও পড়ুন: ('কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা', কার কথা বললেন নওয়াজ?)

এই ঘোষণাটি রণবীর সিংয়ের ভক্তদের জন্য একটি স্বস্তির বার্তা বইকি। বিশেষ করে যাঁরা এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যে তাঁদের প্রিয় অভিনেতাকে কবে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখবেন। এর আগে 'ডন' (২০০৬) এ শাহরুখ খান অভিনয় করেছিলেন প্রধান চরিত্রে। 'ডন ২' (২০১১) তেও রণবীরের কাস্টিংয়ের যথেষ্ট গুঞ্জন তৈরি করেছিল কিন্তু তা ফলপ্রসূ হইনি। তাই দর্শকরা রণবীরকে ‘ডন’-এর চরিত্রে দেখতে উচ্ছ্বসিত।

ছবিটি এই বছর ফ্লোরে যাওয়ার গুঞ্জন চলছিল, কিন্তু সেটি বিলম্বিত হয়, কারণ নির্মাতারা এখনও তাঁদের প্রতিপক্ষকে চূড়ান্ত করতে পারেনি। 'রাক্ষস' এবং 'আন্নিয়ান' রিমেকের মতো ছবি রণবীরের পাইপলাইন থেকে বাতিল হওয়ার পর 'ডন ৩'-এর ভবিষ্যত্‍ নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

আরও পড়ুন: (‘প্রেগনেন্সিতে হাই হিল কেন?...’ কল্কি ২৮৯৮-এর প্রচারে দীপিকার কাজে অভিনেত্রীকে নিয়ে চিন্তা ভক্তদের)

ETimes মার্চ মাসে রিপোর্ট করেছে যে ছবিটির প্রযোজনা ২০২৪ সালের শেষের দিকে স্থানান্তরিত করা হয়েছিল কারণ ফারহান জানান যে তিনি জুলাই মাসে তার নতুন ছবির শ্যুটিং করছেন। অবশেষে জানা গিয়েছে যে, প্রকল্পটি বছরের শেষ পর্যন্ত বিলম্বিত হবে।

আরও পড়ুন: (‘ওরা হতাশাগ্রস্থ…’! সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে বিতর্ক বাড়তেই মন্তব্য শত্রুঘ্নর)

রণবীরও 'সিংঘম এগেইন'-এর শুটিং শেষ করেই ‘ডন ৩’ ছবির কাজ শুরু করবেন বলেই খবর। প্রথমে ফারহান আখতারের সঙ্গে 'ডন'-এর চরিত্রের জন্য কড়া ওয়ার্কশপ করতে হবে তাঁকে। দেশ-বিদেশ মিলিয়ে মোট ৭ মাস ধরে চলবে এই ছবির শুটিং।

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি ‘বিপন্ন রেলের নিরাপত্তা’, ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে তোপ খাড়গের বিটিভির অফিসে আগুন ধরালেন আন্দোলনকারীরা, কোটা বিরোধিতায় রক্তাক্ত বাংলাদেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.