বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদুর দাদুর মতো দেখতে ফারহান আখতারকে! স্ত্রী শিবানীর মন্তব্য ঘিরে জল্পনা শুরু
ফারহান আখতারের এডিট করে শেয়ার করা ছবি লেখক মুজতার খায়রাবাদির সঙ্গে

দাদুর দাদুর মতো দেখতে ফারহান আখতারকে! স্ত্রী শিবানীর মন্তব্য ঘিরে জল্পনা শুরু

  • লেখক মুজতার খায়রাবাদি সম্পর্কে ফারহান খানের প্রপিতামহ। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে ফারহানের স্ত্রী শিবানী দান্ডেকর লিখেছেন, ‘যমজ'।

প্রপিতামহ মুজতার খায়রাবাদির সঙ্গে নিজেকে দেখার জন্য একটি ছবি সম্পাদনা করেছেন অভিনেতা-পরিচালক-প্রযোজক ফারহান আখতার। ইনস্টাগ্রামে সেই ছবিও শেয়ার করেছেন পরিচালক-অভিনেতা।

লেখক মুজতার খায়রাবাদিকে জাতিগত পোশাকে দেখা মিলেছে ছবিতে। একটি চেয়ারে বসে তিনি। মাথায় টুপি এবং চশমা পরা, হাতে তরোয়াল নিয়ে রয়েছেন। একরঙা ছবিতে, ফারহান তাঁর পাশে দাঁড়িয়ে চেয়ারের পিছনে হাত রেখে দেখা গিয়েছে। অভিনেতার পরনে কোট এবং কালো প্যান্ট। ছবিটি শেয়ার করে ফারহান লেখেন, ‘আমার পরিবার মনে করে আমি দেখতে আমার প্রপিতামহ মুজতার খায়রাবাদীর মতো... আপনি কি মনে করেন?’আরও পড়ুন: শত চেষ্টায়ও ‘ডার্লিংস'-এর ট্রেলার লঞ্চের পর বেবি বাম্প লুকোতে ব্যর্থ আলিয়া!Video

ফারহান আখতারের এডিট করে শেয়ার করা ছবি
ফারহান আখতারের এডিট করে শেয়ার করা ছবি

পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে ফারহানের স্ত্রী শিবানী দান্ডেকর লিখেছেন, ‘যমজ (আগুন এবং লাল হৃদয়ের ইমোজি)।’ অনুষা দান্ডেকারও মন্তব্য করেছেন, ‘যমজ!!!’ রনিত বোস লিখেছেন, ‘১০০%’, সোনালি বোসের মন্তব্যে লেখা হয়েছে, ‘আশ্চর্যজনক উপমা। খুব সুন্দর ফা।’

মুজতার খায়রাবাদীর আসল নাম ইফতিকার হোসেন। তিনি একাধারে কবি, দার্শনিক, ধর্মীয় পণ্ডিত, লেখক এবং একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তাঁর ছেলে কবি-গীতিকার জান নিসার আখতার এবং তাঁর নাতিরা হলেন জাভেদ আখতার এবং সলমন আখতার। মুজতার কবিতার বই লিখেছেন এবং কারিশামা-ই-দিলবর নামে একটি পত্রিকাও প্রকাশ করেছিলেন। তাঁর রচনার মধ্যে রয়েছে--নজর-ই-খুদা, একটি কবিতা সংকলন মীলাদ-ই-মুস্তফা, একটি কবিতা মার্গ-ই-ঘলাত কি ফরিয়াদ।

বন্ধ করুন