বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্সারের চরিত্রে ফারহান, মুক্তি পেল ‘তুফান’এর টিজার
‘তুফান’এর টিজারে ফারহান
‘তুফান’এর টিজারে ফারহান

বক্সারের চরিত্রে ফারহান, মুক্তি পেল ‘তুফান’এর টিজার

  • ‘তুফান’এর টিজার মুক্তি পেতেই বলিউডের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন ফারহানকে। টিজার দেখে মুগ্ধ বলিউড।

মুক্তি পেল ফারহান আখতারের বহু-প্রতীক্ষিত ছবি ‘তুফান’-এর টিজার৷ রাকেশ ওম প্রকাশ মেহরার পরিচালনায় এই ছবি। এর আগে ফারহান আখতারের সঙ্গে 'ভাগ মিলখা ভাগ' ছবিতে, ‘রঙ দে বাসান্তি’র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। ফারহান ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে ম্রুণাল ঠাকুর, পরেশ রাওয়াল, সুপ্রিয়া পাঠক শাহ এবং হুসেন দালাল সহ অন্যান্য। 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক৷ যেখানে ফারহানকে দেখা গিয়েছে এক বক্সারের ভূমিকায়। আজ্জু ভাইয়ের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। ছবিতে এলাকার গুন্ডার ভূমিকায় প্রথমে দেখা যাবে ফারহানকে। পরে নতুন জীবন শুরু করতে বক্সিংকে নিজের পেশা হিসেবে বেছে নেন তিনি। সেই ক্ষেত্রে গার্লফ্রেন্ড (ম্রুণাল) এবং তাঁর ট্রেনার (পরেশ)কে তাঁর পাশে থাকতে দেখা যায়। ছবিতে কঠোর পরিশ্রম করে আজ্জু ভাই থেকে ‘তুফান’ হন তিনি। 

১২ মে অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে 'তুফান'। ২৪০ টি দেশ এবং অঞ্চলসমূহতে মুক্তি পাবে। ছবিটির প্রযোজনায় রয়েছেন রীতেশ সিধওয়ানি, রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতার নিজেও।

৭ বছর পর ফের একবার অভিনেতা ফারহান আখতারের সঙ্গে জুটি বেঁধেছেন রাকেশ। তাঁর কথায়, তুফানের লিড রোলের জন্য একেবারে সঠিক চরিত্র ফারহান। তিনি জানিয়েছেন, ‘ভাগ মিলখা ভাগে ফারহানের সঙ্গে কাজ করার পর তুফানের জন্য একদম সঠিক চরিত্র আমার মনে হয়েছে ফারহানকে। ওর সবথেকে সেরা বিষয় হল, ও চরিত্রে অভিনয় করে না, চরিত্রের মধ্যে প্রবেশ করে যায়’।

তিনি আরো বলেন, ‘তুফান এমনই একটা গল্প যেটা আমাদের নির্দিষ্ট অঞ্চল থেকে বেরিয়ে আসতে এবং স্বপ্ন পূরণ করতে লড়াই করার অনুপ্রেরণা দেয়। আমরা বিশ্বের দরবারে দর্শকদের কাছে আমাদের ছবি পরিবেশনের জন্য অপেক্ষায় রয়েছি’।

সম্প্রতি ছবি সম্পর্কে বলতে গিয়ে ফারহান জানিয়েছেন, ‘ছবির স্ক্রিপ্ট তাঁকে অভিনেতা হিসবে গড়ে তোলে। যদি ছবির গল্প অনুপ্রাণিত হই তখন সেরাটা দেওয়া উচিত মনে হয়, তবে এই স্তরের প্রচেষ্টা ভিতর থেকে আসে। দিনের শেষে আমরা আমাদের দুর্দান্ত শরীর প্রদর্শনের জন্য ছবি করিনা, দর্শকের চরিত্রে মাধ্যমে আরো সংবেদনশীল করে তোলার চেষ্টা করি। সেই অভিজ্ঞতাই বিশ্বাসযোগ্য করে তোলার জন্য সমস্ত প্রচেষ্টা মূল্যবান’।

বন্ধ করুন