বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ বছরের বক্সিং ট্রেনিং এক বছরে করেছেন ফারহান! মুক্তি পেল ‘তুফান’এর ট্রেলার
ফারহান আখতার
ফারহান আখতার

৪ বছরের বক্সিং ট্রেনিং এক বছরে করেছেন ফারহান! মুক্তি পেল ‘তুফান’এর ট্রেলার

  • আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে ‘তুফান’। দেখুন ছবি ট্রেলার-

১৬ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ফারহান খান অভিনীত ছবি ‘তুফান’। আজ ভার্চুয়াল সাংবাদিক বৈঠকের মাধ্যমে মুক্তি পেল ছবির ট্রেলার। বৈঠকে উপস্থিত ছিলেন ছবির পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা, ম্রুনাল ঠাকুর (অভিনেত্রী), পরেশ রাওয়াল। তিন মিনিট এগারো সেকেন্ডের ট্রেলারে টানটান উত্তেজনা। 

ডোঙ্গরির রাস্তার এক অনাথ ছেলে বড় হয়ে তৈরি হয় গুন্ডা। একপরই বক্সিং রিংয়ের চ্যাম্পিয়ন হয়ে ওঠার সেই ব্যক্তির গল্প বলবে এই ছবি। জীবনের অসংখ্য ওঠা পড়ার মধ্যেও যে নিজের স্বপ্নকে ছোঁয়ার লক্ষ্য থেকে চোখ সরায়নি। অনন্যার সঙ্গে দেখা হওয়ার পর তাঁর জীবন বদলাতে শুরু করে। বক্সিংয়ের মধ্যে প্রাণ খুঁজে পায় ছেলেটি। এমনই এক হার না মানা মনোভাবের কথা দর্শকদের সামনে হাজির করতে চলেছে 'তুফান'! দেখুন ছবির ট্রেলার-

ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা ও সহ-প্রযোজক ফারহান আখতার। ছবির চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, ‘শারীরিক দিক থেকে একজন যত শক্তিশালীই হোক না কেন, বক্সিংয়ের জুতোতে পা রাখাটা সম্পূর্ণ অন্য বলে গেম। চার বছরের ট্রেনিং এক বছরে করেছি। আমাকে চরিত্রে প্রবেশ করতে ৮ থেকে ৯ মাসের কঠোর প্রশিক্ষণ নিতে হয়েছে। এটি আমাকে শারীরিক, মানসিক এবং আবেগের দিক থেকে বুঝিয়েছে বক্সিং কতটা চাহিদা সম্পন্ন খেলা'। 

অভিনেতা আরো বলেন, 'পর্দায় আমাদের সমস্ত কঠোর পরিশ্রম দেখে আমি উচ্ছ্বসিত। আমি আনন্দিত যে আমরা ২৪০ টি দেশে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে সিনেমাটিকে দর্শকদের কাছে পোঁছতে সক্ষম হয়েছি’। 

ছবিতে ফারহান ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ম্রুণাল ঠাকুর, সুপ্রিয়া পাঠক এবং পরেশ রাওয়াল। প্রসঙ্গত, ২০১৩ সালে 'ভাগ মিলখা ভাগ'-এর পর ফের একবার জুটি বেঁধে পর্দায় আসতে চলেছে রাকেশ ওমপ্রকাশ মেহরা এবং ফারহান আখতার। পরিচালক হয়ে ‘দিল চাহতা হ্যায়’ ছবি থেকে বলিউডে পা রাখা ফারহানের৷ এরপর একের পর এক ছবিতে অভিনয় করে বাজিমাত করেছেন অভিনেতা। আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে ‘তুফান’।

 

বন্ধ করুন