বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় বার বিয়ে করছেন ফারহান, ফেব্রুয়ারিতে খাতায়-কলমে বিয়ে সারছেন শিবানীর সঙ্গে
ফারহান-শিবানী

দ্বিতীয় বার বিয়ে করছেন ফারহান, ফেব্রুয়ারিতে খাতায়-কলমে বিয়ে সারছেন শিবানীর সঙ্গে

  • ফেব্রুয়ারিতে বিয়ে করছেন ফারহান আখতার এবং শিবানী ডান্ডেকর।

দীর্ঘদিনের প্রেমিকা শিবানী ডান্ডেকরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে ফারহান আখতার। তিন বছরের সম্পর্ককে এবার সিলমোহর দিতে চলেছেন দু'জনে। আগামী ২১ ফেব্রুয়ারি আইনি মতে বিয়ে করতে চলেছেন ফারহান আখতার-শিবানী ডান্ডেকর। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে করছেন ফারহান। প্রথমে ঠিক ছিল, মার্চ মাসে বিয়ে করবেন। কিন্তু সর্বভারতীয় সংবাদমা‌ধ্যমের খবর অনুযায়ী, একমাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তাঁরা।

সূত্রের খবর, মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসবে তারকা জুটির বিয়ের আসর। পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি সম্পর্কে বাঁধা পড়বেন তাঁরা। দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিতর তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। তাই বড় করে বিয়ের আয়োজন করতে নারাজ এই জুটি। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে বিয়ের দিন সেজে উঠবেন নতুন বর-কনে।

ফারহান-শিবানী
ফারহান-শিবানী

ফারহানের প্রথম স্ত্রী অধুনা ভবানী। পেশায় সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করেন। বর্তমানে ডিনো মোরিয়ার ভাই নিকোলো মোরিয়ার সঙ্গেও সম্পর্ক রয়েছে অধুনা। অধুনার সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল-সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান। 

২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানী। আইনত বিয়ে না করলেও এই মুহূর্তে লিভ ইন সম্পর্কেই রয়েছেন তাঁরা। বিগত কয়েক বছর সহবাসের পর এবার বিয়ের করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চাইছেন ফারহান-শিবানী।

 

 

বন্ধ করুন