বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গোটা হৃদয় দিয়ে তোমায় ভালোবাসি’,মিলখার মৃত্যুতে ভেঙে পড়েছেন 'পর্দার মিলখা' ফারহান

‘গোটা হৃদয় দিয়ে তোমায় ভালোবাসি’,মিলখার মৃত্যুতে ভেঙে পড়েছেন 'পর্দার মিলখা' ফারহান

কিংবদন্তির স্মৃতিতে ডুব দিলেন ফারহান 

মিলখা সিংয়ের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন ফারহান আখতার। 
  • উড়ন্ত শিখ-য়ের মৃত্যু ব্যক্তিগত ক্ষতি ফারহান আখতারের কাছে। কিংবদন্তির স্মরণে খোলা চিঠি লিখলেন ফারহান। 
  • দিন কয়েক আগে কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল কিন্তু করোনা পরবর্তী শারিরীক জটিলতারকাছে হার মানলেন ‘ফ্লায়িং শিখ’। মিলখা সিং-এর মৃত্যুতে শোকস্তব্ধ দেশ, তবে এই ক্ষতিটা বড্ড ব্যক্তিগত ফারহান আখতারের কাছে। কিংবদন্তি ভারতীয় স্প্রিন্টারের মৃত্যুতে ভেঙে পড়েছেন পর্দার মিলখা। সোশ্যাল মিডিয়ায় প্রয়াত মিলখা সিংয়ের উদ্দেশে হৃদয় নিংড়ানো বার্তা পোস্ট করেন ‘ভাগ মিলখা ভাগ’ তারকা। 

    শনিবার সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে মিলখা সিংয়ের জন্য খোলা চিঠি লিখলেন ফারহান। 

    ফারহান লিখেছেন-

    'প্রিয় মিলখাজি, 

    আমার হৃদয়ের একটা অংশ এখনও এটা বিশ্বাস করতে রাজি নয় যে আপনি নেই। হয়ত ওটা বড় জেদী, যেটা হয়ত আপনার থেকেই আমি উত্তরাধিকার সূত্রে পেয়েছি। এটা আমার মনের সেই অংশটা যা কোনও লক্ষ্য স্থির করলে হাল ছাড়ে না।

    সত্যিটা হল আপনি সবসময় বেঁচে থাকবেন। কারণ আপনি শুধু একজন বড় মনের, বড় মাপের মাটির মানুষ নন, তার চেয়েও বেশি কিছু। আপনি একটা স্বপ্ন, আপনি একটা ভাবনা.. আপনি সেই বিশ্বাস যা প্রমাণ করে কঠিন অধ্যাবসায়, দৃঢ় নিশ্চয় দিয়ে একটা মানুষ আকাশ ছুঁতে পারে। 

    আপনি আমাদের সকলের জীবনকে ছুঁয়ে গেছেন। যাঁরা আপনাকে নিজেদের বাবা কিংবা বন্ধু হিসাবে পেয়েছে, বিশ্বাস করুন সেটা তাঁদের জীবনের সবচেয়ে বড় আর্শীবাদ। যাঁরা পায়নি, তাঁদের কাছে আপনার কাহিনিটাই অনুপ্রেরণা, সাফল্যের মধ্যেও মানবতার জয়গান তো আপনার জীবন-কাহিনি। 

    আমার গোটা হৃদয়টা দিয়ে আপনাকে ভালোবাসি…'

    রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত মিলখা সিংয়ের বায়োপিক ‘ভাগ মিলখা ভাগ’-এ নাম ভূমিকায় অভিনয় করেছিলেন ফারহান। দীর্ঘ সময় এই কিংবদন্তির সান্নিধ্যে কাটানোর সুযোগ পেয়েছেন এই বলিউড অভিনেতা, পরিচালক। ‘রক অন’ অভিনেতা ফারহানের কেরিয়ারের প্রথম হিট ছবি হলেও ‘ভাগ মিলখা ভাগ’ তাঁর কেরিয়ারকে অন্যমাত্রা দিয়েছিল। দর্শক, সমালোচক সকলের মতেই এই ছবিতে রিয়েল-রিল মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। 

    মিলখা সিং নিজেও ফারহান আখতারের পারফরম্যান্সে অভিভূত হয়েছিলেন। জানিয়েছিলেন- 'আমি ঠিক যেমনটা নিজেকে পর্দায় দেখতে চেয়েছিলাম… তেমনটাই দেখলাম। এর পুরো ক্রেডিট পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরার। ফারহানের মধ্যে উনি আমায় খুঁজে পেয়েছেন, সেটাই সবচেয়ে বড় কথা। 

    বায়োস্কোপ খবর

    Latest News

    নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর কবে কলেজের ক্লাস শুরু হবে? উচ্চমাধ্যমিকের রেজাল্টের আগেই নির্দেশ এল UGC থেকে শনি দোষ ও ঋণ থেকে মুক্তি পেতে হনুমান জন্মোৎসবে করুন এই সহজ কাজ, মিটবে সব বাধা ফের চতুর্থ, অল্পের জন্য এফআইজি অ্যাপারাটাস ওয়ার্ল্ডকাপে পদক হাতছাড়া দীপার মোদী সরকারের বিরুদ্ধে বিক্ষোভ, গবেষক ছাত্রকে ২ বছরের জন্য সাসপেন্ড করল TISS কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত তামিলনাড়ুতে ১ লাখ ভোটারের নাম তালিকা থেকে বাদ, পুনর্নির্বাচনের দাবি BJP সভাপতির ফাওয়াদ-রাহাত ফতেহ আলির সঙ্গে সাক্ষাৎ, পাকিস্তানে পার্টি মুডে মুমতাজ, দেখুন ছবি সার্ফ জলে গুলে জ্যুস বানায় খুদে, ভিরমি খেলেন সৌরভ দাদাগিরিতে, মুখে দিলেন?

    Latest IPL News

    কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.