বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভাগ মিলখা ভাগ'-এর থেকেও 'তুফান'-এ ভালো অভিনয় করেছেন ফারহান: ম্রুণাল ঠাকুর
'তুফান' ছবির একটি দৃশ্যে ফারহান আখতার। ছবি সৌজন্যে - ট্যুইটার
'তুফান' ছবির একটি দৃশ্যে ফারহান আখতার। ছবি সৌজন্যে - ট্যুইটার

'ভাগ মিলখা ভাগ'-এর থেকেও 'তুফান'-এ ভালো অভিনয় করেছেন ফারহান: ম্রুণাল ঠাকুর

  • 'তুফান' সমন্ধে বলতে গিয়ে ছবির নায়িকা ম্রুণাল ঠাকুর জানিয়েছেন ব্যক্তিগতভাবে তাঁর মত, এই ছবিতে 'ভাগ মিলখা ভাগ' এর থেকেও ভালো অভিনয় করেছেন ফারহান আখতার।এককথায় দুর্দান্ত, যাকে বলে 'আউট অফ দ্য ওয়ার্ল্ড'।

রাকেশ ওমপ্রকাশ মেহরার পরবর্তী ছবি 'তুফান' মুক্তির তারিখ ঘোষণা করেও তা পিছিয়ে দিয়েছে অনির্দিষ্টকালের জন্য। এই নিয়ে দ্বিতীয়বার। আদতে বড়পর্দায় গতবছরের অক্টোবরে মুক্তি পাওয়ার কথা ছিল এই স্পোর্টস-ড্রামার। তবে করোনা ও লকডাউনের কারণে সেইসময় শেষ হয়নি ছবির শ্যুটিং। তাই বাধ্য হয়েই সেবার পিছিয়ে দিতে হয়েছিল ছবির শ্যুটিং। এরপর ফের একবার যখন 'তুফান' এর শ্যুটিং এবং সমস্ত পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হলো,ততদিনে দেশে ফের একবার আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। যার জেরে বন্ধ হয়েছে প্রেক্ষাগৃহ। বেশিরভাগ রাজ্যে জারি হয়েছে লকডাউনও। তাই সবদিক ভেবে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে 'তুফান', এই মর্মে ঘোষণাও করা হলো ছবি নির্মাতা এবং পরিচালকের তরফে। তবে তাতেও বাধ সাধলো করোনা। বর্তমানে এতটাই বেড়েছে মহামারী এবং তার প্রাদুর্ভাব যে বাধ্য হয়েই ছবি মুক্তি অনির্দিস্টকালের জন্য পিছিয়ে দিতে হয়েছে। ছবির অন্যতম প্রযোজক এবং মুখ্যাভিনেতা দারহান আখতার এ প্রসঙ্গে জানিয়েছিলেন যে বর্তমান সময় নতুন ছবি দেখে আনন্দ করার জন্য নয়। তার থেকে অনেক বেশি জরুরি করোনার বিরুদ্ধে একসঙ্গে লড়াই চালিয়ে যাওয়া কাঁধে কাঁধ মিলিয়ে। সুতরাং এইমুহূর্তে 'তুফান' রিলিজ করানো অতন্ত্য অমানবিক হবে।উল্লেখ্য, ছবিতে ফারহান ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ম্রুণাল ঠাকুর এবং পরেশ রাওয়াল-কে।

'তুফান' ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন ম্রুণাল। ছবি সৌজন্যে - ট্যুইটার
'তুফান' ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন ম্রুণাল। ছবি সৌজন্যে - ট্যুইটার

'তুফান' সমন্ধে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবির নায়িকা ম্রুণাল জানিয়েছেন ব্যক্তিগতভাবে তাঁর মনে হয় এই ছবিতে 'ভাগ মিলখা ভাগ' এর থেকেও বেশি ভালো অভিনয় করেছেন ফারহান। এককথায় দুর্দান্ত, যাকে বলে 'আউট অফ দ্য ওয়ার্ল্ড'। অভিনেত্রী আরও জানিয়েছেন যে নিজের ব্যাপারে ফারহান এতটাই 'ক্যাজুয়াল' যে এসব কথা মুখ ফুটে হয়তো সে বলবেই না। এখানেই না থেমে ম্রুণাল আরও বলেন যে 'তুফান'-এর জন্য নিজেকে নিংড়ে দিয়েছেন ফারহান। তাই একবার করোনা অধ্যুষিত এই কঠিন সময় কেটে যাওয়ার পর সম্ভব হলে প্রেক্ষাগৃহে গিয়ে 'তুফান' দেখে ফারহানের জন্য রীতিমতো গলা ফাটাবেন তিনি! কেন করবেন এরকম ম্রুণাল? নিজেই জানালেন,কারণ এই কান্ড করার সাধ তাঁর বহুদিনের। নিজের বক্তব্য শেষে 'তুফান'-এর নায়িকার বক্তব্য' আশা করি এই ছবি অন্যান্য পরিচালক ও নবাগত অভিনেতাদের উদ্বুদ্ধ করবে।'

বন্ধ করুন