বাংলা নিউজ > বায়োস্কোপ > ওটিটিতেও আটকে গেল ‘তুফান’-এর মুক্তি! কেন জানেন?
'তুফান'-রুপী ফারহান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'তুফান'-রুপী ফারহান। ছবি সৌজন্যে - ট্যুইটার

ওটিটিতেও আটকে গেল ‘তুফান’-এর মুক্তি! কেন জানেন?

  • ফের পিছোল ফারহান আখতার-এর পরবর্তী ছবি 'তুফান' এর মুক্তি। এবার অনির্দিষ্টকালের জন্য। সৌজন্যে, করোনা।নেটমাধ্যমে ছবি প্রযোজনা সংস্থার তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। পোস্টটি শেয়ার করেছেন ফারহানও।

চলতি মাসেই অ্যামাজন প্রাইম ভিডিওয়ে মুক্তি পাওয়ার কথা ছিল এই স্পোর্টস ড্রামার। তবে বর্তমান সময়ের নিরিখে বহু প্রতীক্ষিত এই ওটিটি রিলিজ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তে একমত হয়েছেন ওটিটি সংস্থার কর্ণধার ও হবি প্রযোজকের দল। পাশাপাশি এও জানানো হয়েছে পরিস্থিতি স্থিতিশীল না হওয়া পর্যন্ত ছবি মুক্তির বিষয়ে কোনও ভাবনা চিন্তাই করা হবে না। 'তুফান' এর অন্যতম প্রধান প্রযোজনা সংস্থা Excel Entertainment এবং ROMP Pictures এর তরফে নেটমাধ্যমে দেশের জনসাধারণের উদ্দেশে বার্তা দেওয়া হয়েছে এই কঠিন সময়ে সবাই যেন বাড়িতে থাকে,নিরাপদে থাকে ও একজোট হয়ে থাকে। এই দুই প্রযোজনা সংস্থার তরফে নেটমাধ্যমে একটি মিডিয়া রিলিজও করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, এই কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে Excel Entertainment এবং ROMP Pictures এর একমাত্র লক্ষ্য তাঁদের দলের সদস্য ও তাঁদের পরিবারের পাশাপাশি গোটা দেশবাসীর পাশে দাঁড়ানো। আপাতত তাই সবদিক বিচার করেই 'তুফান' পিছোনোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ভবিষ্যতে পরিস্থিতি নিয়ন্ত্রণে সার পর ফের একবার ছবি মুক্তির ব্যাপারে চিন্তা ভাবনা করা যাবে। বার্তার শেষে করোনা ভ্যাক্সিন নেওয়ার পাশাপাশি করণবিধি কঠোরভাবে মেনে চলারও অনুরোধ জানানো হয়েছে তাঁদের পক্ষ থেকে। পোস্টটি ফারহান আখতারও নেটমাধ্যমে শেয়ার করেছেন।

প্রসঙ্গত,'তুফান'-এ মুখ্যভূমিকায় দেখা যাবে ফারহান আখতারকে। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকেও। ফারহানের বক্সিং কোচের চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল। গত মার্চে এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তে হয়েছিল তা ভাইরাল। ট্রেলার দেখে ফারহানকে সাধুবাদও জানিয়েছিলেন শাহরুখ খান এবং হৃত্বিক রোশন।

বন্ধ করুন