বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে বিকিনিতে উষ্ণতা বাড়াচ্ছেন শিবানি, ছবি দেখে কী বললেন ফারহান ?
মলদ্বীপে ছুটির মেজার শিবানি-ফারহান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মলদ্বীপে ছুটির মেজার শিবানি-ফারহান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

মলদ্বীপে বিকিনিতে উষ্ণতা বাড়াচ্ছেন শিবানি, ছবি দেখে কী বললেন ফারহান ?

  • নীল বিকিনিতে শুধু ভক্তদের নয়, প্রেমিক ফারহানেরও চোখ টানলেন শিবানি। প্রেমিকাকে কী বললেন ফারহান, দেখে নিন

মলদ্বীপের নীল জলে পা ডুবিয়ে কাঠের ডেকে বসে লাস্যময়ী ফারহান আখতারের প্রেমিকা শিবানি ডান্ডেকর। নীল বিকিনিতে যেন মলদ্বীপের উষ্ণতা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছেন। ভেজা চুলে শিবানির দেওয়া পোজ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বিচ ইজ বেটার’।

শিবানির শেয়ার করা এই ছবি মন কেড়েছে নেটিজেনদের। লাইক আর কমেন্টের বন্যা ছবি জুড়ে। ‘ঠিক যেন জলপরি’, ‘সেক্সি’, ‘হট’, ‘মারাঠি মুলগি’-র মতো কমেন্ট পড়েছে ছবিতে। শিবানির ছবিতে ভালোবাসা দেখাতে ভোলেননি ফারহান আখতারও। কমেন্টে লাভ ইমোজি দিয়ে প্রেমিকাকে দিয়েছেন ভালোবাসার বার্তা।

তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন শিবানি আর ফারহান। ফেব্রুয়ারিতেই লাভ অ্যানিভার্সারি সেলিব্রেট করেন তাঁরা। ম্যাচিং আউটফিটে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখা ‘হ্যাপি ৩’ মনে করিয়ে দিচ্ছিল তিন বছর ধরে তাঁদের একসঙ্গে থাকা।

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা ফারহান-শিবানি। ডিনার ডেট হোক বা হাউজ পার্টি, কিংবা ছুটি কাটানো, নিজেদের বিশেষ মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেন না তাঁরা। ২০১৯ সালে হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে শিবানি জানিয়েছিলেন, ‘কোনওদিনই আমরা চাইনি আমাদের সম্পর্ক লুকিয়ে রাখতে। আর তাই যখন নিজেরা নিশ্চিত হয়েছি, তখন আর পাঁচটা জুটির মতোই ছবি দিয়েছি সোশ্যাল মিডিয়ায়। কারণ আমরা দুজনেই বিশ্বাস করি, যাদের সমালোচনা করার তারা করবেই। সেটা নিয়ে বেশি ভাবলে চলবে না।’  

বন্ধ করুন