বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রোলারকে 'ধর্মান্ধ নম্বর ১' বলে কটাক্ষ ফারহান আখতারের

ট্রোলারকে 'ধর্মান্ধ নম্বর ১' বলে কটাক্ষ ফারহান আখতারের

ট্রোলিংয়ের জবাব দিলেন ফারহান আখতার

সোশ্যাল মিডিয়ায় ফারহানকে ট্যাগ করে নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ-র বিরুদ্ধে দেশজুড়ে চলা বিক্ষোভ প্রসঙ্গে মন্তব্য করেছিলেন ওই নেটিজেন। পাল্টা প্রতিক্রিয়া স্বরূপ তাঁকে ধর্মান্ধ বলে উল্লেখ করেন ফারহান।

এক নেটিজেনকে 'ধর্মান্ধ নম্বর ওয়ান' বলে উল্লেখ করলেন অভিনেতা-পরিচালক-প্রযোজক ফারহান আখতার। সোশ্যাল মিডিয়ায় ফারহানকে ট্যাগ করে নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ-র বিরুদ্ধে দেশজুড়ে চলা বিক্ষোভ প্রসঙ্গে মন্তব্য করেছিলেন ওই জনৈক। সেই পোস্টের পাল্ট প্রতিক্রিয়া দিতে গিয়েই এহেন মন্তব্য করে বসলেন পর্দার মিলখা সিং।

মহিলা তার টুইটারে পোস্টে লেখেন, ‘ফারহান, জাভেদ আখতার, শাবানা আজমি- আপনারা আপনাদের ধর্মের লোকের কাছে পৌঁছে যান এবং তাংদের বলুন যে আমার দেশের সম্পত্তি ধ্বংস করো না, এরপর এই দাঙ্গাবাজরা গ্রেফতার হলে এবং তাদের মারধর করা হলে কান্নাকাটি জুরে দিও না’।


ফারহান জবাবে লিখেছেন, “ডেভিড ধাওয়ানের কাছে গিয়ে তাঁর ছবি ‘ধর্মান্ধ নম্বর ওয়ান’-এ আপনাকে নেওয়ার জন্য অনুরোধ করুব ।… আপনি ওই চরিত্রটার জন্য এক্কেবারে মানানসই"।


নম্বর ওয়ান টাইটেল জুড়ে বলিউডে একধিক হিট ছবি তৈরি করেছেন পরিচালক ডেবিড ধওয়ান। কুলি নম্বর ওয়ান, হিরো নম্বর ওয়ান, আনারি নম্বর ওয়ান প্রভৃতি।

ওই মহিলাকে ধর্মান্ধ বলে কটাক্ষ করলেও ফারহান কেন সিএএ ইস্যুতে দেশজুড়ে ঘটে চলা হিংসা এবং তাণ্ডবের নিন্দা করলেন না, তা নিয়েও নেটিজনদের একাংশ বেশ সরব।

শেষবার ফারহানকে বড়ো পর্দায় দেখা গেছে সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে। যেখানে জাইরা ওয়াসিমের বাবার চরিত্রে অভিনয় করেছেন ফারহান। আপাতত রাকেশ ওমপ্রকাশ মেহরার পরিচালনায় তুফান ছবিতে কাজ করছেন ফারহান। এই স্পোর্টস ড্রামায় ফারহানের পাশাপাশি দেখা মিলবে ইষা তলওয়ার, ঋষি কাপুর, সোনি রাজগান, ম্রুণাল ঠাকুরের। ২০২০-র গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন