বাংলা নিউজ > বায়োস্কোপ > Farhan Akhtar in Ms Marvel: মার্ভেল সুপারহিরোর গল্পে অবশেষে দেখা দিলেন ফারহান আখতার, কেমন সুপারপাওয়ার তাঁর
মার্ভেলের সিরিজে ফাহান আখতার। 

Farhan Akhtar in Ms Marvel: মার্ভেল সুপারহিরোর গল্পে অবশেষে দেখা দিলেন ফারহান আখতার, কেমন সুপারপাওয়ার তাঁর

  • ওয়েব সিরিজ হিসাবে ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে ‘মিস মার্ভেল’। তারই ৪ নম্বর এপিসোডে দেখা গেল ফারহান আখতারকে। 

Marvel Cinematic Universe-এর ব্যাপ্তী বাড়ছে। আরও বেশি করে নতুন নতুন চরিত্র, নতুন নতুন সংস্কৃতি নিজেদের কাহিনির মধ্যে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে মার্ভেলের তরফে। সেই হিসাবেই এবার নতুন উদ্যোগ নেওয়া হয়েছে ‘মিস মার্ভেল’ নামক সিরিজে। এই সিরিজেই এবার ফারহান আখতারকে দেখা গেল গুরুত্বপূর্ণ চরিত্রে। আর তাতেই রীতিমতো উত্তেজিত অনুরাগীরা।

হালে ‘মিস মার্ভেল’ মিয়ে চর্চা শুরু হয়েছে। ওয়েব সিরিজ হিসাবে সম্প্রচার শুরু হয়েছে Marvel Cinematic Universe-এর এই কাহিনির। কাহিনির কেন্দ্রে রয়েছে কামালা খান নামে এক কিশোরীর চরিত্র। সে ক্যাপ্টেন মার্ভেলের ভক্ত। তার নিজের কোনও সুপারপাওয়ার নেই। অন্তত তার জানা নেই। কিন্তু সেই সাধারণ কিশোরীই হয়ে উঠছে সুপারহিরো।

কামালার চরিত্রটি এক পাকিস্তানি-আমেরিকান কিশোরীর। এই ভূমিকায় অভিনয় করছেন ইমান ভেলানি নামের অভিনেত্রী। ইমান কানাডার নাগরিক হলেও, তিনি পাকিস্তানি বংশোদ্ভুত। এহেন ইমান অভিনীত ‘মিস মার্ভেল’-এর গল্পের অনেকখানিই এশিয়ার বিভিন্ন জায়গায় শ্যুটিং করার পরিকল্পনা রয়েছে মার্ভেলের।

চতু্র্থ পর্বে দেখা গিয়েছে, কামালা এবং তার মা মুনিবা করাচি পৌঁছে গিয়েছে। উদ্দেশ্য মুনিবার মায়ের সঙ্গে দেখা করা। সেই অংশের শ্যুটিংও হয়েছে করাচির অলিগতিতে। এই পর্বটিতে পরিচালকের দায়িত্ব সামলেছেন অস্কার-জয়ী পাকিস্তানি পরিচালক শরমিন ওবেড-চিনয়। এমনই এক পর্বে হাজির হয়েছেন ফারহান আখতার।

যত দূর জানা গিয়েছে, খুব ছোট একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। তিনি চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ফারহান নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর অভিনীত অংশের একটি দৃশ্য পোস্ট করেছেন। তাঁর অভিনীত চরিত্রটির নাম ওয়ালিদ।

কেন সুপারহিরো এই চরিত্রের? এখও পর্যন্ত সে বিষয়ে কোনও সূত্র পাওয়া যায়নি। তবে ফারহান অভিনীত চরিত্রটির সুপারপাওয়ার থাকতে পারে। কিন্তু সেটি হয়তো কোনও সুপারহিরো নয়। সিরিজের গল্প কোন খাতে বইবে, তার অনেক খানি যদিও এই চরিত্রটির উপর নির্ভর করছে। এমনই জানা গিয়েছে।

বন্ধ করুন