বাংলা নিউজ > বায়োস্কোপ > ধনতেরাসে প্রেমিকা শিবানিকে আদর করে টিকা পরালেন ফারহান! দিলেন দীপাবলির শুভেচ্ছা
ফারহান আর শিবানি। 
ফারহান আর শিবানি। 

ধনতেরাসে প্রেমিকা শিবানিকে আদর করে টিকা পরালেন ফারহান! দিলেন দীপাবলির শুভেচ্ছা

  • শিবানি-ফারহানের দীপাবলির ছবি মন জয় করে নিল সকলের।

২ বছরের বেশি সময় ধরে সম্পর্কে আছেন শিবানি আর ফারহান। প্রায়ই নিজেদের নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই তারকা জুটি। একে-অপরকে ভালোবাসা উজার করে দেওয়ার কোনও সুযোগই ছাড়েন না তাঁরা। সম্প্রতি ধনতেরাস উপলক্ষ্যে পুজো দিয়েছিলেন ফারহানের বিজনেস পার্টনার রীতেশ সিদ্ধওয়ানি। 

ধনতেরাসের পুজোয় নিজেদের পার্টনারের সাথেই হাজির হয়েছিলেন ফারহান আর রীতেশ। সেই পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই সকলকে দীপাবলির শুভেচ্ছা জানালেন ‘দিল চাহাতা হ্যায়’ অভিনেতা। 

পুজোয় পাশাপাশি বসেছিলেন শিবানি আর ফারহান। শিবানি পরেছিলেন কালো রঙের কুর্তা। আর ফারহানের পরেছিলেন নীল কুর্তার সাথে সাদা পাজামা।

শিবানি আর ফারহানের সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন বাবা জাভেদ আখতারও। এক সাক্ষাৎকারে জাভেদ জানিয়েছিলেন, ‘শিবানি খুব মিষ্টি মেয়ে’। ফারহানের বিয়ের গুঞ্জন নিয়ে অবশ্য কিছু বলতে চাননি তিনি। তবে, শিবানি আর ফারহান আপাতত একসাথেই আছেন। বিয়ে নিয়ে সিদ্ধান্ত না নিলেও, বিয়ে করার যে ইচ্ছে আছে, সেটাও জানিয়েছিলেন! 

হেয়ারস্টাইলিস্ট অধুনা ভবানিকে ২০০০ সালে বিয়ে করেন ফারহান। তারপর ২০১৭ সালে আলাদা হয়ে যান দু'জনে। দিওয়ালির শুভেচ্ছা জানাতে ওই একই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফারহানের বর্তমান বান্ধবীও। ক্যাপশনে লিখেছেন, ‘মিষ্টি, হাসি আর স্মৃতিতে ভরা এক উৎসব… সবাইকে দিওয়ালির শুভেচ্ছা আমার ফারহানের সাথে।’

বন্ধ করুন