বাংলা নিউজ > বায়োস্কোপ > শিবানীর সঙ্গে প্রথম ‘অদ্ভুত’ ডেটের অভিজ্ঞতা ফাঁস ফারহান-এর,শুনলে হাঁ হয়ে যাবেন
ফারহান-শিবানী

শিবানীর সঙ্গে প্রথম ‘অদ্ভুত’ ডেটের অভিজ্ঞতা ফাঁস ফারহান-এর,শুনলে হাঁ হয়ে যাবেন

ফারহান-শিবানীর প্রথম ডেটের অভিজ্ঞতা মোটেই দারুণ কিছু ছিল না।

চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ে সারেন ফারহান-শিবানী। শপথ পাঠ করে বিয়ের অনুষ্ঠান সারেন তাঁরা, দু-দিন পর হয় তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন। চার বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিল ফারহান-শিবানী। তবে ফারহান-শিবানীর প্রথম ডেটের অভিজ্ঞতা মোটেই দারুণ কিছু ছিল না। বলা যায়, বেশ খানিকটা অদ্ভুতই ছিল। এতদিন পর সেই বিষয়ে ফাঁস করলেন ফারহান নিজেই।

CNN News 18-কে দেওয়া এক সাক্ষাৎকারে ফারহান বলেছেন, 'আমাদের প্রথম ডেট খানিকটা বেখাপ্পাই ছিল। এক টেবিলে মুখোমুখি বসেও পরস্পরের সঙ্গে কেউ কোনও কথা বলছিলাম না। শিবানী তো এই বিষয়ে লোকজনকে বলে বেরিয়েছে, ও নাকি তখন আমাদের টেবিল থেকে শুধু প্লেট আর চামচের টুংটাং শব্দ পাচ্ছিল। এতটাই নাকি চুপচাপ ছিলাম আমরা। আসলে, ও কিছু বলার জন্য বিষয় খুঁজে পাচ্ছিল না আর আমিও একেবারে চুপ করে ছিলাম। তাই....'

উল্লেখ্য, ২০১৫ সালে ছোটপর্দার একটি শো-তে প্রথমবার সাক্ষাৎ হয় এই দু'জনের। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ফারহান এবং অন্যতম প্রতিযোগী ছিলেন শিবানী। সেই সময় অধুনা ভবানির সঙ্গে ঘর সংসার করছেন 'দিল চাহতা হ্যায়'-এর পরিচালক। এরপর ২০১৬ সাল থেকে আলাদা থাকা শুরু করেন ফারহান-অধুনা এবং অবশেষে ২০১৭-তে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা।

২০১৮ সালে শিবানীর সঙ্গে নিজের সম্পর্কের কথা জনসমক্ষে তুলে ধরেন ফারহান। নেটমাধ্যমে একসঙ্গে তোলা ছবিও শেয়ার করতে থাকেন তাঁরা। ওই বছরই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর বিয়ের রিসেপশনে প্রথমবার হাতে হাত ধরে পাপারাৎজিদের সামনে হাজির হন ফারহান-শিবানী।

বন্ধ করুন