বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকার গ্ল্যামারের মুগ্ধ, সিক্রেট কী? জানতে চাইলেন পি ভি সিন্ধু
দীপিকা এবং পি ভি
দীপিকা এবং পি ভি

দীপিকার গ্ল্যামারের মুগ্ধ, সিক্রেট কী? জানতে চাইলেন পি ভি সিন্ধু

  • ‘কতটা ক্যালোরি বার্ন করার পর এই রকম গ্লো?' প্রশ্ন সিন্ধুর। 

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁর দীর্ঘ কেরিয়ারে একের পর এক চরিত্রে অভিনয় করে চমক দিয়েছেন নায়িকা। বিখ্যাত তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা। অভিনয়ের পাশাপাশি ব্যাডমিন্টন খেলাতেও যথেষ্ট পারদর্শী তিনি। সদ্য নিজের গাড়িতে বসে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। 

সাদামাটা নো মেকআপ লুকে নিজের ছবি অভিনেত্রী শেয়ার করে লিখেছেন, ‘পোস্ট ব্যাডমিন্টন গ্লো।’ মাথায় খোপা করা। গায়ে কালো সোয়েট শার্ট পরে দেখা গেছে নায়িকাকে। ছবির ক্যাপশন দেখে ব্যাডমিন্টনের প্রতি দীপিকার ভালবাসা প্রকাশ পেয়েছে। ছবির পোস্টে অনুরাগীরা কমেন্টে বন্যা বইয়ে দিয়েছে। 

তবে সবথেকে বেশি নজর কেড়েছে বিখ্যাত ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুর কমেন্ট। কতটা ক্যালোরি বার্ন করার পর এই রকম গ্লো পাওয়া যায় তা জানতে চেয়েছেন অলিম্পিক পদকজয়ী। যদিও পালটা উত্তর দিতে ভোলেননি অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘ক্যালোরি ভুলে যাও! আমার শরীর খুব খারাপ!’ এর থেকেই বোঝা যাচ্ছে সিন্ধু এবং দীপিকার মধ্যে বন্ধুত্ব বেশ জমজমাট। অভিনেত্রীর ছবিতে কমেন্ট করেছেন রণবীর সিংও। একগুচ্ছ হদয়ের ইমোজি দিতে দেখে গেছে তাঁকে।

দীপিকার ছবিতে পি ভি-র কমেন্ট
দীপিকার ছবিতে পি ভি-র কমেন্ট

চলতি মাসের শুরুতে দীপিকা, রণবীর এবং পি ভি সিন্ধুকে মুম্বইয়ের এক রেস্তোঁরাতে একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এদিন দীপিকা এবং পি ভি-কে সাদা পোশাকে দেখা গেছে। 

সম্প্রতি একাধিক ছবি রয়েছে দীপিকার হাতে। শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার। 

অন্যদিকে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের পাশাপাশি শকুন বত্রার পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, এই প্রোজেক্টটা একটু চ্যালেঞ্জিং। এটাকে সহজ ছবি মোটেই বলা যায় না। এছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট।

 

 

বন্ধ করুন