বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা বনাম ক্যাটরিনা! ‘এক’ পোশাকে কে বেশি সুন্দর? বিচার করতে পারল কি নেটপাড়া?
সেই সাদারঙা ধরনের লেস ক্রপ টপ সারা-ক্যাটরিনা।

সারা বনাম ক্যাটরিনা! ‘এক’ পোশাকে কে বেশি সুন্দর? বিচার করতে পারল কি নেটপাড়া?

  • সারা আর ক্যাটরিনার মধ্যে নাকি প্রতিযোগিতা চলছে! কে জিতলেন?

নিজেদের পোশাক নিয়ে দারুণ সচেতন বলি-সুন্দরীরা। জনমানসে নিজেদের আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করার ব্যাপারে সাধারণত বদ্ধপরিকর তাঁরা। তবে মাঝেমধ্যে ভুলচুক হয়েই যায়। বহু বার এক বলি-অভিনেত্রীর পোশাক অন্য বলি-সুন্দরী কপি করেছেন। কখনও কখনও তো একধাপ এগিয়ে এক্কেবারে এক পোশাকেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দুই বলি-অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে এক ধরনের কোনও পোশাক দুই বলি-সুন্দরী পরলেও, মেক আপ এবং সেই পোশাকে সামান্য হলেও একটু 'টুইস্ট' থাকেই। ফলে ফ্যানদেরও বিচার করতে সুবিধে হয় সেই পোশাকে কোন অভিনেত্রীকে বেশি মোহময়ী লাগছে।

বর্তমানে লেস ক্রপ টপ ফ্যাশনে বেশ ট্রেন্ডিং। সেই ফ্যাশন ট্রেন্ডের সঙ্গে গা ভাসিয়ে সাদা লেস টপে নিজের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা আলি খান। সেই পোশাকে তিনি নজর টানলেও ফ্যাশনিস্তা এবং ফ্যাশন সচেতন নেটিজেনদের চিনতে ভুল হয়নি এই একই ধরনের পোশাকে ২০১৯ সালে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। ২০১৯ সালে একটি ফটোশ্যুটে সাদারঙা ফুল স্লিভ ক্রপ টপ এবং মানানসই সাদা ট্রাউজার্সে হাজির হয়েছিলেন 'ক্যাট'। রোজারিওর সেই ডিজাইনার পোশাকে বরাবরের মতোই বলি-সুন্দরীর চটকদার সাজে বুঁদ হয়েছিলেন দর্শক। নায়িকার লেস টপের সঙ্গে ব্রালেটের উপর সূক্ষ্ণ লেসের কাজ করা এই পোশাক এবং খোলা চুল তাঁর এই প্রিস্টাইন লুককে আরও নজরকাড়া করে তুলেছিল। নজর এড়ায়নি নায়িকার চোখের স্মোকি আইজ মেকআপ-ও।

সম্প্রতি, লক্ষ্মী লেহর-এর ডিজাইনে প্রায় সেই একই ধরনের পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সারা আলি খান। সামান্য মেক আপ এবং সেই সঙ্গে ঢেউ খেলানো চুলের স্টাইলে দিব্যি টের পাওয়া যাচ্ছে অভিনেত্রীর লুকের বিচ ভাইব। সইফ-কন্যার সেই সি-থ্রু ক্রপ টপের উপর ফ্লোরাল এমব্রোয়েডারির কাজ তারিফ কুড়িয়েছে নেটিজেনদের। তবে লেস টপের নীচে সাদা রঙের বদলে ন্যুড রঙের ব্রালেট পরেছেন সইফ-কন্যা। ক্রপ টপের ফাঁকে সারার নির্মেদ মধ্যেদেশের ঝলকও তাঁর এই পোশাকের আবেদন একলাফে বাড়িয়ে তুলেছে বহু গুণ। নজর এড়ায়নি অভিনেত্রীর মিনি স্কার্টের উপর লেসের সূক্ষাতিসূক্ষ্ণ কাজও। এই পোশাকের সঙ্গে নামমাত্র মেকআপ, ন্যুডরাঙা লিপস্টিক এবং আংটি সম্বল করে সারার এই লুক যে তাঁর ফ্যানদের মনে ঝড় তুলেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

প্রসঙ্গত, যদি আপনি 'কুলি নম্বর ১' অভিনেত্রীর এই পোশাক নিজের শরীরেও জড়িয়ে নিতে চান, তাহলে জে এবং লিন সংস্থার থেকে এই পোশাকের দাম পড়বে প্রায় ৪৭,০০০ টাকা।শেষপাতে জানিয়ে দেওয়া ভালো, এই পোশাকে দুই তারকা-অভিনেত্রীর মধ্যে কাকে সেরা লাগছে তা এখনও ঠিক করে উঠতে পারেননি কেউই।

বন্ধ করুন