বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Tiwari: ৫১ বছর বয়সে তৃতীয় বার বাবা হচ্ছেন মনোজ তিওয়ারি, শেয়ার করলেন স্ত্রীর সাধের ভিডিয়ো

Manoj Tiwari: ৫১ বছর বয়সে তৃতীয় বার বাবা হচ্ছেন মনোজ তিওয়ারি, শেয়ার করলেন স্ত্রীর সাধের ভিডিয়ো

তৃতীয় বার বাবা হচ্ছেন ভোজপুরি অভিনেতা এবং রাজনীতিবিদ মনোজ তিওয়ারি

Manoj Tiwari: মনোজ তিওয়ারির দ্বিতীয় স্ত্রী সুরভি। ২০২০ সালে দম্পতির কোল আলো করে আসে তাঁদের প্রথম কন্যা সন্তান। এটি এই দম্পতির দ্বিতীয় সন্তান এবং মনোজের তৃতীয় সন্তান।

৫১ বছর বয়সে আবার বাবা হওয়ার জন্য প্রস্তুত ভোজপুরি অভিনেতা এবং রাজনীতিবিদ মনোজ তিওয়ারি। এই নিয়ে তৃতীবার বাবা হবেন অভিনেতা। এটি এই দম্পতির দ্বিতীয় সন্তান এবং মনোজ তিওয়ারির তৃতীয় সন্তান।

বিজেপি সাংসদ তথা হবু বাবা মনোজ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী সুরভির সাধের অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে হিন্দিতে লেখা, ‘কিছু আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না, শুধুমাত্র অনুভব করা যায়।’ পোস্টে হবু মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

আরও পড়ুন: নতুন করে প্রেমে পড়েছেন রূপসা, আগামী বছরই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী! পাত্র কে

দেখুন মনোজের শেয়ার করা ভিডিয়ো-

মনোজের দ্বিতীয় স্ত্রী সুরভি। ২০২০ সালে দম্পতির কোল আলো করে আসে তাঁদের প্রথম কন্যা সন্তান। প্রসঙ্গত, মনোজের আগের পক্ষের একটি কন্যা সন্তান রয়েছে। ২০১১ সালে আগের পক্ষের স্ত্রীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটে। এটি প্রাক্তন বিগ বস প্রতিযোগীর দ্বিতীয় পক্ষের ঘরের সন্তান।

বিজেপির সক্রিয় রাজনীতিবিদ মনোজ তিওয়ারি। রাজনীতিতে যোগ দেওয়ার ফলে বিনোদন জগতের সঙ্গে অভিনেতার সম্পর্ক ক্রমশও ক্ষীন হতে শুরু করে। ২০১৪ সালে ‘দেবরা ভেল দিওয়ানা’ তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি। ২০১০ সালে বিগ বস ৪-এ প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল এই ভোজপুরি অভিনেতাকে। আপাতত রাজনীতি এবং সংসারে মন সঁপেছেন মনোজ।

 

বন্ধ করুন