বাংলা নিউজ > বায়োস্কোপ > শব্দ যখন ফুরোয়! তখন বাবাকে ভালোবাসার গল্প বলে বলিউডের যে গানগুলি
অনেকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে ‘রাজি’র ‘দিলবারো’। 

শব্দ যখন ফুরোয়! তখন বাবাকে ভালোবাসার গল্প বলে বলিউডের যে গানগুলি

  • যদি শব্দ কম পড়ে যায়? তখন গানে গানে উপুড় হবে আবেগের ঝাঁপি। আর যদি বলিউড-প্রেমী হন, তবে এই পাঁচটি গান নিশ্চয়ই জায়গা করে নেবে পছন্দের তালিকায়।

১৯ জুন। পিতৃদিবস। বাবাদের জন্য তুলে রাখা বিশেষ একটি দিন। নানা ব্যস্ততায়, দ্বিধায় সারা বছর ধরে যে কথাগুলো বলা হয়ে ওঠে না, সেই কথাগুলোই বলে ফেলার দিন। আর যদি শব্দ কম পড়ে যায়? তখন গানে গানে উপুড় হবে আবেগের ঝাঁপি। আর যদি বলিউড-প্রেমী হন, তবে এই পাঁচটি গান নিশ্চয়ই জায়গা করে নেবে পছন্দের তালিকায়।

পাপা কেহতে হ্যায়

'কেয়ামত সে কেয়ামত' ছবির এই গান জানা নেই, এমন মানুষ খুঁজে পাওয়া দায়! বাবার জন্য বিশেষ দিনে গানটি গুনগুনিয়ে ওঠা অস্বাভাবিক নয়! ছবিতে আমির খানের গানটি দৃশ্যায়িত হয়। গেয়েছেন উদিত নারায়ণ।

ও, আই লাভ ইউ, ড্যাডি

'আকেলে হম আকেলে তুম' ছবিতে গানটি গেয়েছেন উদিত নারায়ণ এবং আদিত্য নারায়ণ। বাবা- ছেলের গাওয়া এই গানের প্রতিটি পরতে বন্ধুতা এবং স্নেহের মিশেল।

দিলবারো

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'রাজি'র এই গানের প্রতিটি ছত্রে বিচ্ছেদের যন্ত্রণা। ছবিতে বাবা-মেয়ে হিসেবে আলিয়া ভাট এবং রাজিত কাপুরের রসায়ন ফুটে উঠেছে 'দিলবারো'র মাধ্যমে।

পিতা সে হ্যায় নাম তেরা

উপরিউক্ত গানগুলির মতো 'বস' ছবির এই গানটি নিয়ে বিশেষ চর্চা হয় না। পিতৃদিবসে সোনু নিগমের গাওয়া এই গানের সঙ্গে পরিচয় হলে ক্ষতি নেই।

পাপা মেরে পাপা

প্রত্যেক সন্তানের চোখেই তাঁর বাবা তুলনাহীন। এই গান যেন সেই আবেগই ফুটিয়ে তোলে।

 

বন্ধ করুন