বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিষিয়ে উঠেছিল সম্পর্ক', তিক্ত প্রেমের অভিজ্ঞতা নিয়ে সরব হলেন 'দঙ্গল' অভিনেত্রী
তিক্ত প্রেমের অভিজ্ঞতা নিয়ে সরব হলেন ফতিমা সানা শেখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
তিক্ত প্রেমের অভিজ্ঞতা নিয়ে সরব হলেন ফতিমা সানা শেখ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'বিষিয়ে উঠেছিল সম্পর্ক', তিক্ত প্রেমের অভিজ্ঞতা নিয়ে সরব হলেন 'দঙ্গল' অভিনেত্রী

একসময় নিজের প্রেমের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল বলে জানালেন 'দঙ্গল' ছবি খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ। সঙ্গে আরও বলেন, বিষিয়ে যাওয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসা বেশ কঠিন।

বরাবরই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নীরবতা বজায় রেখেছেন 'দঙ্গল' ছবি খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ। বিভিন্ন সাক্ষাৎকারে এই বিষয়ে প্রশ্ন ভেসে এলে প্রতিবারই তা এড়িয়ে গেছেন তিনি। এমনকি 'ঠগস অফ হিন্দুস্তান ' ছবি মুক্তির আগে আমির খানের সঙ্গে তাঁর নাম জড়ালেও প্রকাশ্যে এই বিষয় নিয়ে একটি শব্দও খরচ করেননি এই বলি-অভিনেত্রী। তবে শেষমেশ নিজের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তিনি। সম্প্রতি,নেটফ্লিক্সের 'অজিব দাস্তানস' সিরিজে পরিচালক শশাঙ্ক খৈতানের পরিচালনায় অভিনয় করেছেন ফতিমা। তাঁর এই অভিনীত চরিত্রের বিষয়ে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে উঠে এল ফতিমার পূর্ব সম্পর্কের কথা।

কথাপ্রসঙ্গে ফতিমা জানালেন তিনি মোটেও 'লুডো' ছবিতে তাঁর অভিনীত 'পিঙ্কি' চরিত্রটির মতো নয়।' আমি মোটেও ওই পিঙ্কির মতো নয়। বাস্তবে তাঁর স্বামী যদি এরকম করে,তাহলে কষিয়ে দুটো থাপ্পড় মেরে দেবেন তিনি!' অকপট স্বীকারোক্তি অভিনেত্রীর। এরপরেই সোজাসুজি ফতিমা জানান তিনি একসময় এমন সম্পর্কে ছিলেন ধীরে ধীরে যা বিষিয়ে উঠেছিল। তিক্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসা যে মোটেই সহজ নয়,তাঁর এই উপলব্ধির কথাও তিনি জানান।ফতিমার কথায়,' মুখে বলা সহজ যে আমি ইটা ঠিক করে নেব,ওটাও করতে পারব কিন্তু যখন নিজে কেউ তিক্ত সম্পর্কে জড়িয়ে থাকে সেইসময় মুখে বলা কথাগুলো কাজে পরিণত করা ভীষণই কঠিন!' প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে করোনায় আক্রন্ত হয়েছিলেন এই অভিনেত্রী। সেকথাও সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তিনি। সঙ্গে এও যোগ করেছিলেন অনিল কাপুর তাঁর জন্য নিজের বাড়ি থেকে 'প্যাকড' করা খাবারও পাঠিয়েছিলেন নিয়মিত। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার কথা উল্লেখ করে অনিলের উদ্দেশে ধন্যবাদও জ্ঞাপন করেছিলেন অভিনেত্রী।

 

বন্ধ করুন