বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Fatima: আমিরের তৃতীয় বিয়ে? ফতিমার সোশ্যাল পোস্টে বিয়ের আভাস, কমেন্ট করেছেন খান-তনয়া ইরাও

Aamir-Fatima: আমিরের তৃতীয় বিয়ে? ফতিমার সোশ্যাল পোস্টে বিয়ের আভাস, কমেন্ট করেছেন খান-তনয়া ইরাও

আমির খান আর ফতিমা সানা শেখের বিয়ের জল্পনা সোশ্যাল মিডিয়ায়। 

আমির খান আর ফতিমা সানা শেখের বিয়ের খবর নিয়ে জল্পনা অনেকদিন ধরেই চলছে। দঙ্গল নায়িকার করা একটি সোশ্যাল পোস্ট যেন সেই আগুনেই ঘি ঢালল। 

এই তো দিনকয়েক আগেই বাগদান সাড়লেন ইরা খান আর নুপূর শিখরে। আর এরমধ্যেই বাবা আমিরের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু। আসলে যবে থেকে আমিরের তাঁর দ্বিতীয় বউ কিরণ রাও-এর সঙ্গে ডিভোর্স হয়েছে, তবে থেকেই এই নিয়ে গুঞ্জন শুরু। অনেকেরই ধারণা ফতিমা সানা শেখের প্রেমে পড়েছেন আমির। তাই তিনি দ্বিতীয় বিয়ে ছেড়ে বেরিয়ে এসেছেন। খবর ছিল ‘লাল সিং চাড্ডা’র পরই বিয়েটা করে ফেলবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

ফতিমা বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন। যা বাড়িয়ে দিয়েছে এই বিয়ে নিয়ে জল্পনাটা। সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন দঙ্গল নায়িকা। আর সেই ছবির ক্যাপশনেই ফাটিয়েছেন আসল বোমা। ক্যাপশনে লিখেছেন, ‘নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন!’ (To do or Knot to do, That is the question…) তবে এই নট বলতে তিনি লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলেছেন, নাকি গাঁটছড়ার তাই এখন লাখ ট।

ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরেছেন ফতিমা। আর ব্লাউজের পিঠের কাছটা পুরোটাই খোলা। ভিন্টেজ এক গাড়ির সামনে পোজ দিয়েছেন সুন্দরী।

আর সব থেকে মজার ব্যাপার হল ফতিমার এই ছবিতে মন্তব্য করেছেন আমির কন্যা ইরা। চোখে হার্ট চিহ্নের একটি ইমোটি আইকন পোস্ট করেছেন। আর সেখানেই শুরু হয়ে গিয়েছে নেটনাগরিকদের একটা বড় অংশ। একজন লিখেছেন, ‘নতুন মা-র সঙ্গে ভাব জমাচ্ছ নাকি তুমি?’ আরেকজন লিখলেন, ‘নিজের এনগেজমেন্টের পর এবার বাবার বিয়ের প্রস্তুতি শুরু।’ আরেকজন তো সরাসরি প্রশ্ন করলেন, ‘বিয়েটা কবে আমির আর ফতিমার?’

 

বন্ধ করুন