বাংলা নিউজ > বায়োস্কোপ > Fatima Sana Sheikh's New Post: ইরার শুভদিনে ফাতিমার শুভেচ্ছা, আমির কন্যার উদ্দেশে কী লিখলেন অভিনেত্রী

Fatima Sana Sheikh's New Post: ইরার শুভদিনে ফাতিমার শুভেচ্ছা, আমির কন্যার উদ্দেশে কী লিখলেন অভিনেত্রী

ইরার ‘শুভ’দিনে ফাতিমার শুভেচ্ছা

Fatima Sana Sheikh's new Post: ইরা খান এবং নূপুর শিখরেকে তাঁর নতুন জীবন এবং বাগদানের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী ফাতিমা সানা শেখ পোস্ট করলেন। কী লিখলেন অভিনেত্রী?

ফাতিমা সানা শেখ ইনস্টাগ্রামে ইরা খানের বাগদানের অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। কিছুদিন আগেই আমির খানের কন্যা ইরার সঙ্গে তাঁর দীর্ঘদিনের বন্ধু নূপুর শিখরের বাগদান হল। ফাতিমা সেই অনুষ্ঠানেরই বেশ কিছু ছবি শেয়ার করেছেন এবং এই নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন। ফাতিমার এই পোস্টে ইরা রিঅ্যাক্ট করেছেন।

ফাতিমার শেয়ার করা একটি ছবিতে তাঁকে ইরা এবং নূপুরের সঙ্গে দেখা গিয়েছে। এই ছবিতে ইরাকে একটি লাল রঙের গাউন পরে থাকতে দেখা যায়। অন্যদিকে নূপুরের পরনে ছিল একটি কালো রঙের স্যুট। ফাতিমা পরেছিলেন ছাই রঙের ব্যাকলেস টপ এবং প্লাজো। আরেকটি ছবিতে দেখা যায় তিনি ইরার গালে চুমু খাচ্ছেন। অভিনেত্রী নূপুরের সঙ্গেও তাঁর একটি ছবি পোস্ট করেছেন সেখানে তাঁদের দুজনকে ভীষণ হাসতে দেখা যাচ্ছে।

এই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করে ফাতিমা লেখেন, 'কী পাগলকরা দুপুর ছিল একটা! তোমাদের দেখে ভীষণ খুশি হয়েছি। তোমাদের ভালোবাসাটা প্রচণ্ড সংক্রমণাত্মক , আমার মনটাও তোমাদের জন্য ভালোবাসায় ভরে উঠেছে। এই শুভদিনে থাকতে পেরে ভীষণ খুশি আমি। ভালোবাসা, ভালোবাসা, ভালোবাসা।' তিনি এই পোস্টে ইরা এবং নূপুরকে ট্যাগ করেছেন। এই পোস্টে ইরা কমেন্ট করেছেন। তিনি লেখেন, 'ভীষণ ভালোবাসি।' সঙ্গে হৃদয় এবং চুমু খাওয়ার ইমোজি দিয়েছিলেন। তিনি আরও লেখেন,' দ্বিতীয় ছবিটা আমার ভীষণ পছন্দের ছবি।'

ফাতিমার এক ভক্ত এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'দ্বিতীয় ছবিটা খুব সুন্দর।' আরেকজন লেখেন, 'দারুন দেখাচ্ছে। আপনাকে ভীষণ ভালোবাসি ফাতিমা।'

আমির এবং তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের দ্বিতীয় সন্তান হল ইরা। তাঁদের আরও একটি ছেলেও আছে, জুনায়েদ। নূপুরের সঙ্গে ইরা গত দুই বছর ধরে সম্পর্কে ছিলেন।

ফাতিমাকে শেষ থর ছবিতে দেখা গিয়েছে অনিল কাপুর এবং হর্ষ বর্ধন কাপুরের সঙ্গে। আগামীতে তাঁকে ধকধক এবং শ্যাম বাহাদুর ছবিতে দেখা যেতে চলেছে।

বন্ধ করুন