বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়া থেকে 'ছুটি' নিলেন 'দঙ্গল' অভিনেত্রী ফতিমা সানা শেখ
ফতিমা সানা শেখ।  ছবি সৌজন্যে - ট্যুইটার
ফতিমা সানা শেখ।  ছবি সৌজন্যে - ট্যুইটার

সোশ্যাল মিডিয়া থেকে 'ছুটি' নিলেন 'দঙ্গল' অভিনেত্রী ফতিমা সানা শেখ

  • এবার সোশ্যাল মিডিয়া থেকে 'ব্রেক' নিলেন 'দঙ্গল' ছবি খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ।দিও তাঁর এই সিদ্ধান্তের পিছনে ঠিক কী কারণ রয়েছে সেই বিষয়ে কিছু জানাননি তিনি।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ 'দঙ্গল' ছবি খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ। নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত 'অজিব দস্তানস'। সেই সিরিজের 'মজনু' ছবিতে যথেষ্ট প্রশংসা পেয়েছে তাঁর অভিনয়।'অজিব দস্তানস'-এর জন্য নেটমাধ্যমে চুটিয়ে প্রচার করতেও সম্প্রতি দেখা গেছে তাঁকে। নিজের নানানা মেজাজের ছবিও সেইসঙ্গে প্রায়ই পোস্ট করেছেন ফতিমা। তবে সবাইকে অবাক করে এবার সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ 'ছুটি' নিলেন এই অভিনেত্রী। ফতিমার কথায়,'ডিজিট্যাল ডিটক্স'-এর প্রক্রিয়া শুরু করলেন তিনি। সম্প্রতি,ইনস্টাগ্রামে নেটমাধ্যম থেকে তাঁর 'ব্রেক' নেওয়ার কথা ঘোষণা করেছেন এই অভিনেত্রী স্বয়ং।

ফতিমার সেই ঘোষণা। ছবি সৌজন্যে - ইন্সটাগ্রাম
ফতিমার সেই ঘোষণা। ছবি সৌজন্যে - ইন্সটাগ্রাম

লেখেন,' সোশ্যাল মিডিয়া থেকে একটা ব্রেক নিচ্ছি। সবাই সুস্থ থাকবেন।' যদিও তাঁর এই সিদ্ধান্তের পিছনে ঠিক কী কারণ রয়েছে সেই বিষয়ে কিছু জানাননি তিনি। প্রসঙ্গত, চলতি মাসে করোনামুক্ত হয়েও নেটমাধ্যমে জম্পেশ করে 'অজিব দস্তান' এ ভার্চুয়াল প্রচার সেরেছিলেন তিনি।

উল্লেখ্য,গত সপ্তাহেই আরেক অভিনেত্রী ওয়ারিনা হুসেনও নেটমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। সেই 'ছুটি' নেওয়ার কথা ঘোষণা করে ওয়ারিনা নিজেই জানিয়েছিলেন,এবার থেকে তাঁর সোশ্যাল মিডিয়ার সব অ্যাকাউন্ট সামলাবে তাঁর নিজস্ব টিম।

বন্ধ করুন