বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪০য়ে পা, সুপারলাক্সারি ইয়াটে কিশোর কুমারের গান গেয়ে জন্মদিন পালন ফাওয়াদ খানের
কিশোর কুমারের গান গেয়ে জন্মদিন পালনে ব্যস্ত ফাওয়াদ খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

৪০য়ে পা, সুপারলাক্সারি ইয়াটে কিশোর কুমারের গান গেয়ে জন্মদিন পালন ফাওয়াদ খানের

  • সম্প্রতি, নিজের ৪০তম জন্মদিনের কেক কাটলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা ফাওয়াদ খান। সুপারলাক্সারি এক ইয়াটে নিজেরে জন্মদিন উপলক্ষে একটি বড়সড় পার্টি রেখেছিলেন তিনি।

সম্প্রতি, নিজের ৪০তম জন্মদিনের কেক কাটলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা ফাওয়াদ খান। সুপারলাক্সারি এক ইয়াটে নিজেরে জন্মদিন উপলক্ষে একটি বড়সড় পার্টি রেখেছিলেন তিনি। সেখানেই অতিথিদের মাঝে বসে কিশোর কুমারের গাওয়া বিখ্যাত গান 'দিলবর মেরে কব তক মুঝে' গেয়ে উঠলেন তিনি। উল্লেখ্য, আশির দশকে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চন এবং হেমা মালিনী অভিনীত সুপারহিট ছবি 'সত্তে পে সত্তা'র অন্তর্গত এই গান। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ইয়াটের সিঁড়িতে বসে এক হাতে মাইক নিয়ে আপনমনে সুরেলা গলায় গান গেয়ে চলছেন ফাওয়াদ। ভিডিয়োতে পুরোপুরি ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছে এই পাকিস্তানি তারকা। গোল গলা কালো সোয়েটারের সঙ্গে নীল ট্রাউজার্স ও চোখে সানগ্লাসে 'কুল অ্যান্ড ক্যাজুয়াল' অবতারেই নিজের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন তিনি। ফাওয়াদের পাশে দেখা গেল জনপ্রিয় পাকিস্তানি মিউজিক ব্যান্ড 'স্ট্রিংস' এর ফয়জল কাপাডিয়াকেও।

আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে ইয়াতের ডেকে জন্মদিনের কেক কাটছেন ফাওয়াদ। পাশে তখন দাঁড়িয়ে তাঁর স্ত্রী সাদাফ। পাকিস্তানের সংবাদমাধ্যম 'দ্য এক্সপ্রেস ট্রিবিউন' এর প্রকাশিত তথ্য অনুযায়ী দুবাইয়ে নাকি এই পার্টির আয়োজন করেছিলেন ফাওয়াদ। প্রসঙ্গত, একাধিক সুপারহিট বলিউড ছবিতেও অভিনয় করেছেন এই পাকিস্তানি অভিনেতা। সেই তালিকায় রয়েছে 'খুবসুরত', 'কাপুর অ্যান্ড সন্স', 'অ্যায় দিল হ্যায় মুশকিল' এর মতো সব ব্লকব্লাস্টার ছবি।

বন্ধ করুন