বাংলা নিউজ > বায়োস্কোপ > এমন কোন জায়গা যেখানে পৌঁছলেই 'পার্টি' চলছে মনে হয় তাঁর? জানালেন কাজল
স্বমহিমায় ফিরছেন কাজল। (ছবি সৌজন্যে - ফেসবুক)
স্বমহিমায় ফিরছেন কাজল। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এমন কোন জায়গা যেখানে পৌঁছলেই 'পার্টি' চলছে মনে হয় তাঁর? জানালেন কাজল

  • ফিরলেন তিনি ফিরলেন। ফের একবার শুটিং ফ্লোরে কাজল। এবং ফিরতে পেরে তিনি যে দারুণ খুশি, সেকথা ইনস্টাগ্রামে নিজেই ঘোষণা করলেন এই জনপ্রিয় অভিনেত্রী। পোস্ট করলেন শুটিংয়ের প্রথম দিনের ছবিও।

তিনি বরাবরই নিজের মর্জিমতো চলেছেন। সে 'রিল' হোক কিংবা 'রিয়েল' লাইফ। কেরিয়ারে শীর্ষে থাকার সময় আচমকা সেরে ফেলেছেন বিয়ে। শুধুমাত্র গুছিয়ে সংসার করবেন বলে ফিরিয়েছেন আদিত্য চোপড়া এবং করণ জোহর পরিচালিত ছবির অফার। বলিউডে এমন নজির সম্ভবত আর কারও নেই। 'তিনি' কাজল। মাঝেমধ্যেই ইচ্ছেমতো বি-টুং থেকে ব্রেক নিয়েছেন আবার জমিয়ে সুপারহিট ছবির মাধ্যমে কামব্যাক করেছেন। বড়পর্দা হোক কিংবা ওটিটি কাজল মানেই দর্শকদের মধ্যে হইচই, আলোচনা।

বহুদিন পর শুটিংয়ে ফিরলেন কাজল। করোনার দ্বিতীয় ঢেউ বেশ কিছুটা শান্ত হওয়ার পর একটু একটু করে কোলাহল বাড়ছে বলিপাড়ার শুটিং ফ্লোরে। একে একে ফিরছেন বলিউডের প্রথম সারির নায়ক-নায়িকারাও। এবার সেই তালিকায় যোগ হলো কাজলের নামও। শুটিংয়ের প্রথম দিনের তাঁর ছবিটিও শেয়ার করেছেন কাজল।

অভিনয় যে তাঁর অন্তঃপ্রাণ এবং শুটিং ফ্লোরে ফিরে আসার পর কাজল যে দারুণ খুশি তা একটুও লুকিয়ে রাখার চেষ্টা করেননি 'মাই নাম ইজ খান'-এর নায়িকা। ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে শুটিংয়ের আগে প্রস্তুত হচ্ছেন কাজল। নিজের ভ্যানিটি ভ্যানে মেক আপ করতে ব্যস্ত তিনি। ছবির ক্যাপশনে বলি-নায়িকা জুড়েছেন, 'এত দিন পরে সেটের অনুভূতি অন্যরকম … মনে হচ্ছে যেন জমিয়ে পার্টি চলছে!' শুটিংয়ে ফেরা যে তাঁর কাছে বিরাট হইচই করে আনন্দ করার মতোই , ঠিক সেকথাই বোঝাতে চেয়েছেন এই অভিনেত্রী।

কাজলকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘ত্রিভঙ্গ' ছবিতে। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া সেই ছবি ঘিরে উঠেছিল তারিফ। দর্শক ও সমালোচক দুইয়ের পক্ষ থেকেই। বলিউডে এইমুহূর্তে কাজলের কেরিয়ারগ্রাফ বেশ খানিকটা ধীরে চললেও তাতে খুব একটা যে পরোয়া করছেন না নয়ের দশকের এই 'সুপারহিট' নায়িকা, তা বলাই বাহুল্য। বলিউডের ইতিহাসে অন্যতম সেরা ও সুপারহিট ছবির তালিকায় রয়েছে কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’ এর মতো সব ছবি। শোনা যাচ্ছে শাহরুখ খানের বিপরীতে রাজকুমার হিরানির স্যাটায়ারধর্মী সিনেমায় দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘সসি ললিতা’র বায়োপিকে নামভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন কাজল।

 

বন্ধ করুন