বাংলা নিউজ > বায়োস্কোপ > Hiya Dey: ‘পটল পেকে গেছে’, সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে কুৎসিত ট্রোলের মুখে হিয়া দে
আক্রমণের মুখে হিয়া 
আক্রমণের মুখে হিয়া 

Hiya Dey: ‘পটল পেকে গেছে’, সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে কুৎসিত ট্রোলের মুখে হিয়া দে

  • ছাড় পেল না টলিউডের শিশুশিল্পীও। সুইমিং পুলে ছবি পোস্ট করায় কটাক্ষের মুখে ‘পটলকুমার গানওয়ালা’ খ্যাত হিয়া দে। 

‘পটলকুমার গানওয়ালা' হয়ে একটা সময় দর্শক মনে জায়গা করে নিয়েছিল ছোট্ট হিয়া দে। সেই ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে হিন্দিতেও রিমেক করা হয়েছে। এরপর বেশ কয়েক বছর ছোট পর্দা থেকে গায়েব থাকবার পর ‘ফেলনা’ হয়ে ফিরেছে হিয়া। তবে এখনও পটলকুমারের ইমেজকে ছাপিয়ে যেতে পারেনি ফেলনা। দর্শকরা এখনও ভুলতে পারে নি ছোট্ট পটলকুমারের মিষ্টি ইমেজকে। তাই তো আচমকা হিয়ার মধ্যেকার পরিবর্তন কিছুতেই মেনে নিতে পারছে না তাঁরা। হিয়া সবে টিনএজের দোরগোড়ায়। সম্প্রতি স্নানপোশাকে সুইমিং পুলে সাঁতার কাটার ছবি দেওয়ায় কটাক্ষের মুখে পড়লেন হিয়া। 

একই ঘটনার শিকার গত কয়েক বছর ধরেই হয়ে আসছেন, মা সিরিয়াল খ্যাত তিথি বসু মানে ছোট পর্দার ঝিলিক। সাহসী পোশাকে ছবি দিলেই নেটিজেনরা রে রে করে তেড়ে আসে। হিয়াও এর আগে বেলি ডান্স করবার জন্য সমালোচিত হয়েছিল, এবার সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে কুৎসিত আক্রমণের মুখে পড়ল সে। এক হোটেলে বেড়াতে গিয়ে সুইমিং পুলের নীল জলে সবুজ-কালো স্লিভলেস মনোকিনি পরে স্নান করতে দেখা গেছে হিয়াকে। আর সেই সব লেন্সবন্দি মুহূর্তগুলো ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন এই টিনএজ তারকা। তাতেই হিয়াকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কেউ লেখেন, ‘পটলের এ কী হাল!’ অনেকে বলেন, ‘অল্প বয়সে পটল পেকে গেছে’। নিন্দকদের কটাক্ষের কোনও জবাব দেয়নি হিয়া। 

এই মুহূর্তে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছে হিয়া। পাশাপাশি রুপোলি সফরও শুরু করে ফেলেছে সে। গত নভেম্বরেই মু্ক্তি পেয়েছে টলিউডের এই খুদে শিল্পীর ডেব্যিউ ছবি ‘নির্ভয়া’। ছবিতে গণধর্ষণের শিকার হওয়া এক অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে সে। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন অংশুমান প্রত্যুষ। 

শুধু অভিনয় নয়, বড় হয়ে ক্যামেরার পিছনে কাজ করতে চায় হিয়া। উচ্চ মাধ্যমিকের পর ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে বিদেশে যেতে চায় সে। 

 

 

বন্ধ করুন