বাংলা নিউজ > বায়োস্কোপ > এই বয়সে কী করে এত ম্যাজিক শিখল হিয়া? অবাক বেনী, মণীষের প্রশ্নের জবাব দিল ‘খেলা’
মণীষ, খেলা ও বেনী (ছবি ফেসবুক লাইভ গ্র্যাব)
মণীষ, খেলা ও বেনী (ছবি ফেসবুক লাইভ গ্র্যাব)

এই বয়সে কী করে এত ম্যাজিক শিখল হিয়া? অবাক বেনী, মণীষের প্রশ্নের জবাব দিল ‘খেলা’

  • লাইভে এসে অনুরাগীদরে সঙ্গে গল্প আড্ডায় মজলেন ‘ফেলনা’ ধারাবাহিকের মণীষ, খেলা ও বেনী।

শুক্রবার দুপুরে আচমকা লাইভে আসেন ফেলনা ধারাবাহিকের বেণী, মণীষ ও খেলা। অনুরাগীদের সঙ্গে খোলামেলা আড্ডায় ধরা দেন তাঁরা। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ফেলনা। 

ছোট্ট ‘ফেলনা’ মেঘনের বদলে সিনে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছে কিশোরী ‘ফেলনা’ হিয়া দে। এখন ফেলনা হিসেবে ‘পটলকুমার গানওয়ালা’-খ্যাত হিয়াকেই দেখতে পাচ্ছেন দর্শক। ধারাবাহিকে বেনী মা-এর জীবনে খেলা একটা বড় অংশ জুড়ে জায়গা করে নিয়েছে। নিজের হারিয়ে যাওয়া মেয়ের ছায়া খেলার মধ্যে দেখতে পায় সে। আর বেনীর ভালবাসায় জীবনের নিজের কাউকে খুঁজে পেয়েছে খুদে খেলা। তাই বেনীর বাড়িতে থেকে খেলা যত তাড়াতাড়ি সম্ভব মায়ের কাছে মেয়েকে ফিরিয়ে দেবে পন করেছে।

মণীষের বাড়িতে থাকতে পেরে ভীষণ খুশি খেলা। বেনীকে গুরু মা হিসেবে পেয়ে জীবনে সে ধন্য বলেই মনে করে। মণীষ এদিকে খুদে খেলার ম্যাজিক দেখে প্রশংসায় পঞ্চমুখ। কী করে এত ছোট বয়স থেকে একা একা এত ভালো ম্যাজিক শিখল খেলা? সেটাই প্রশ্ন রয়েছে তাঁর মনেও। 

প্রথম দিন টিফিন বক্সে পায়েস খেয়ে কীকরে সেই পায়েস ভরে রাখল খেলা? সেটা ভেবেই কূল পাচ্ছেন না মণীষ এবং বেনী। যদিও সেই প্রশ্নের উত্তর কিন্তু ‘ম্যাজিক’ বলেই জানালেন খেলা। এমনই নানা কথোপকথনে অনুরাগীদের সঙ্গে এদিন গল্প আড্ডায় জমে থাকতে দেখা গেল ‘ফেলনা’ অভিনেতাদের। 

বন্ধ করুন