বাংলা নিউজ > বায়োস্কোপ > Hatyapuri Poster: ফেলুদার নতুন ছবির পোস্টার এসে গেল! দেখে জানান, কেমন লাগছে ‘হত্যাপুরী’র এই স্টাইল

Hatyapuri Poster: ফেলুদার নতুন ছবির পোস্টার এসে গেল! দেখে জানান, কেমন লাগছে ‘হত্যাপুরী’র এই স্টাইল

কেমন হয়েছে ‘হত্যাপুরী’র পোস্টার? দেখে নিন নীচে। 

Hatyapuri Poster: সন্দীপ রায় পরিচালিত ‘হত্যাপুরী’র পোস্টার মুক্তি পেল। দেখে নিন, কেমন হয়েছে সেটি। 

ফেলুদা আবার আসছে বড়পর্দায়। বহু দিন পরে বড়পর্দায় ফিরে আসছে বাঙালিদের অতিপ্রিয় গোয়েন্দা চরিত্রটি। তার সঙ্গে ফিরে আসছে অনেকেরই ছোটবেলার নানা স্মৃতিও। সন্দীপ রায় বানিয়েছেন ‘হত্যাপুরী’। আর সম্প্রতি তারই পোস্টার মুক্তি পেল।

কেন ‘হত্যাপুরী’র পোস্টার দেখা জন্য বহু দিন ধরেই ফেলুদা-প্রেমীরা অপেক্ষায় ছিলেন?

ফেলুদার বইগুলির মধ্যে ‘হত্যাপুরী’র প্রচ্ছদ আলাদা করে বেশি মাত্রায় জনপ্রিয়। অনেকের মতেই এই বইয়ের প্রচ্ছদটি সত্যজিৎ রায়ের আঁকা ফেলুদার বইয়ের সেরা প্রচ্ছদের একটি।

তার পাশাপাশি ‘হত্যাপুরী’ নিয়ে আরও নানা ধরনের আকর্ষণ রয়েছে। সত্যজিৎ রায় নিজেও বলেছিলেন, ফেলুদার কাহিনিগুলির মধ্যে ‘হত্যাপুরী’ তাঁর নিজেরও অতি পছন্দের কাহিনি। এটি ফেলুদার সবচেয়ে জনপ্রিয় বইগুলির একটি। এহেন পরিস্থিতি, এই ছবিটি দেখার জন্য বহু দর্শকই অপেক্ষা করে রয়েছেন।

চলতি বছরেই মুক্তি পাচ্ছে সন্দীপ পরিচালিত ছবিটি। এখনও পর্যন্ত ঠিক রয়েছে ২৩ ডিসেম্বর এটি মুক্তি পাবে। ছবিতে ফেলুদার চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়েও নানা রকমের জল্পনা ছিল বহু দিন ধরে। শেষ পর্যন্ত ইন্দ্রনীল সেনগুপ্ত এই ছবিতে ফেলুদার ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে অভিজিৎ গুহ, আয়ুষ দাস, সাহেব চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, ভারত কল রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। কলকাতা এবং পুরী মিলিয়ে শ্যুটিং হয়েছে ছবির।

কেমন হল ‘হত্যাপুরী’র পোস্টার?
কেমন হল ‘হত্যাপুরী’র পোস্টার?

এহেন পরিস্থিতি বড়পর্দায় আসা ফেলুদা নিয়ে যখন ফেলুদা-প্রেমীদের মধ্যে এত উন্মাদনা, তারই মধ্যে মুক্তি পেল পোস্টারটি। দেখে নিন কেমন হয়েছে সেই পোস্টার।

পোস্টারটি ইতিমধ্যেই ফেলুদা-প্রেমীদের অনেকেরই মনে ধরেছে। তাঁরা বলেছেন, সত্যজিৎ রায় বইটির প্রচ্ছদে যে স্টাইলটি রাখতে চেয়েছিলেন, তারই কিছুটা প্রতিফলন ঘটেছে এই পোস্টারে। কিন্তু এটি আপনার কেমন লাগল? আপনি আমাদের লিখে জানান।

বন্ধ করুন