বাড়ি > বায়োস্কোপ > আমির খানের বাড়িতে করোনা হানা,'মা'কে টেস্টের জন্য নিয়ে যাচ্ছি,প্রার্থনা করুন'
আমির খান-ফাইল ছবি
আমির খান-ফাইল ছবি

আমির খানের বাড়িতে করোনা হানা,'মা'কে টেস্টের জন্য নিয়ে যাচ্ছি,প্রার্থনা করুন'

  • করোনা আক্রান্ত আমির খানের বাড়ির একাধিক হাউজ স্টাফ! চিন্তায় অভিনেতা। 

এবার করোনার থাবা বলিউড সুপারস্টার আমির খানের বাড়িতে। এই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্টে নিশ্চিত করেছেন আমির নিজে। অভিনেতা জানান, তাঁর বাড়ির বেশ কয়েকজন স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ! তিনি লেখেন, আপনাদের সবাইকে জানাতে চাইছি আমার বাড়ির বেশ কিছু স্টাফের দেহে করোনাভাইরাস মিলেছে। তাঁদেরকে দ্রুত কোয়ারেন্টাইন করা হয়েছে এবং বিএমসির কর্মীর খুব দ্রুত এবং পেশাদারভাবে আক্রান্তদের মেডিক্যাল পরিষেবার আওতাভুক্ত করেছে। আমি বিএমসিকে ধন্যবাদ জানাতে চাই এত দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য এবং গোটা এলাকা জীবানুমুক্ত করবার জন্য'।

যদিও আমির নিশ্চিত করেছেন তাঁর নিজের এবং পরিবারের অন্য সকলের করোনা রিপোর্ট নেগেটিভ। কিন্তু চিন্তার বিষয় হল এই মূহুর্তে তাঁর বৃদ্ধ মা'কে অভিনেতা করোনা পরীক্ষার জন্য নিয়ে গিয়েছেন। অনুরাগীদের কাছে তিনি আবেদন করেন, ‘দয়া করে আপনারা সবাই প্রার্থনা করুন যাতে মায়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসে’।

পাশাপাশি কোকিলাবেন হাসপাতালের চিকিত্সক ও মেডিক্যাল স্টাফেদের আমির ধন্যবাদ জানিয়েছেন যত্ন সহকারে সকলের করোনা পরীক্ষা ও দেখভাল করবার জন্য। 

বলিউডে করোনা হানা এই প্রথম নয়, এর আগে করোনা আক্রান্ত হয়েছেন গায়িকা কনিকা কাপুর, প্রযোজক করিম মোরানি,তাঁর কন্যা অভিনেত্রী জোয়া মোরানি। বনি কাপুর,জাহ্নবী কাপুরের বাড়ির পরিচারক, করণ জোহরের বাড়ির দুই কর্মীর দেহেও করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছিল। এবার সেই তালিকায় নাম যুক্ত হল আমির খানের। 

বন্ধ করুন