বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ক্রিপ্ট চাহিদা, 'ফাইটার'-এর জন্য মার্শাল আর্টের প্রশিক্ষণ নেবেন হৃতিক-দীপিকা
হৃতিক-দীপিকা

স্ক্রিপ্ট চাহিদা, 'ফাইটার'-এর জন্য মার্শাল আর্টের প্রশিক্ষণ নেবেন হৃতিক-দীপিকা

  • প্রথমবার পর্দায় একসঙ্গে জুটি বাঁধবেন হৃতিক-দীপিকা। সৌজন্যে ‘ফাইটার’। 

মাত্র এক সপ্তাহ আগে আসন্ন সিনেমা ‘বিক্রম বেদা’-র শ্যুটিং শেষ করার কথা জানিয়েছেন অভিনেতা হৃতিক রোশন। ছবিতে হৃতিকের পাশাপাশি অভিনয় করবেন সইফ আলি খান। এরই মধ্যে নতুন ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন বলিউডের ‘গ্রিক গড’। 

সিদ্ধার্থ আনন্দের 'ফাইটার'-এর প্রি-প্রোডাকশনের কাজ চলছে পুরোদমে। ফলে ছুটিতে থাকার মতো হাতে খুব কম সময়ই পেয়েছেন হৃতিক। খবর পাওয়া গিয়েছে, অ্য়াকশন ছবির জন্য কঠোর পরিশ্রম করতে হবে অভিনেতাকে। তীব্র প্রশিক্ষণ শুরু করবেন। আরও সুঠাম শারীরিক গঠন গড়ে তোলার দিকে নজর দিচ্ছেন তিনি। জুলাই থেকেই এই প্রস্তুতি শুরু করবেন। তার আগে ছবির লেখার দল চূড়ান্ত খসড়াটিতে কিছু সমাপ্তি লিখবে। 

মিড-ডে-র একটি প্রতিবেদন অনুযায়ী খবর, পেশী শক্তি বাড়ানোর পাশাপাশি হৃতিককে মার্শাল আর্টের বিভিন্ন ফর্মের প্রশিক্ষণও নিতে হবে। ছবির নায়িকা দীপিকা পাডুকোনও তাঁর বর্তমান প্রকল্পগুলির কাজ শেষ করে, পরের মাসে তীব্র প্রস্তুতির সেশনের জন্য সহ-অভিনেতার সঙ্গে যোগদান করবেন।

'ফাইটার' ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম বলে মনে করা হচ্ছে। দর্শকের চাহিদার খাতিরে প্রধান তারকাদের তীব্র শারীরিক ফিটনেস রুটিন গ্রহণ করতে হবে। ছবিটি 'ব্যাং ব্যাং' এবং স্ম্যাশ হিট 'ওয়ার'-এর পর আনন্দের সঙ্গে হৃতিকের তৃতীয় প্রোজেক্ট। এই ছবি দিয়েই প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন হৃতিক ও দীপিকা। এখন পর্যন্ত খবর, অক্টোবরে ছবির শ্যুটিং শুরু হবে। 

বন্ধ করুন