বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: ‘ফাইটার’ হৃতিক সামনে আসবেন নতুন চেহারায়, ১২ সপ্তাহ ধরে হাড়ভাঙা পরিশ্রম করছেন
হৃতিক রোশন

Hrithik Roshan: ‘ফাইটার’ হৃতিক সামনে আসবেন নতুন চেহারায়, ১২ সপ্তাহ ধরে হাড়ভাঙা পরিশ্রম করছেন

  • Hrithik Roshan: আগামী ১৫ই নভেম্বর থেকে শুরু হচ্ছে 'ফাইটার-এর শ্যুটিং। ভারতীয় বায়ু সেনার আধিকারিক হিসাবে থাকছেন হৃতিক, বিপরীতে দীপিকা। 

ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার করে ফেলেছেন হৃতিক রোশন। তবুও অভিনেতার ফিটনেস দেখে বোঝা দায় যে ৫০-এর দোরগোড়ায় পৌঁছে গিয়েছেন ‘কহো না প্যায় হ্যায়’ তারকা।

দীর্ঘ বেশ কয়েক বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব হৃতিক। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘ওয়ার’ (২০১৯) ছবিতে। তবে সামনেই মুক্তি পাচ্ছে ‘বিক্রম বেদা’ আর এই ছবির মুক্তির পাঠ মিটলেই ‘ফাইটার’-এর শ্যুটিং শুরু করবেন হৃতিক। এই ছবি ঘিরে গত ২ বছর ধরে চর্চা থামছে না। প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে হৃতিক-দীপিকা! ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে ভারতীয় বায়ুসেনার পাইলট হিসাবে দেখা যাবে হৃতিককে।

এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করছেন অভিনেতা। আগামী ১৫ই নভেম্বর থেকে ‘ফাইটার’-এর শ্যুটিং শুরু। এই ছবির জন্য নিজেরে ভাঙছেন হৃতিক। অভিনেতার ঘনিষ্ঠমহল সূত্রে খবর ‘ফাইটার’-এর জন্য ১২ সপ্তাহ ধরে কঠোর ওয়ার্কআউটের পর চেহারা বদলেছেন হৃত্বিক। ‘বিক্রম বেধা’-র জন্য যতটা ওজন বাড়িয়েছিলেন তারও বেশি ‘ফাইটার’-এর জন্য কমিয়ে ফেলছেন।

আরও পড়ুন-রামকলমের ‘নটী বিনোদিনী’ হয়ে সামনে এলেন রুক্মিণী, উপস্থাপক দেব!

'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্য করে সেগুলি ফুটিয়ে তুলছে চান নির্মাতারা। নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। প্রায় চার-পাঁচটি দেশে 'ফাইটার'এর শ্যুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

 

পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। আগেই জানা গিয়েছে এই ছবির জন্য হৃতিক-দীপিকা দুজনেই মার্শাল আর্টের বিভিন্ন ফর্মের প্রশিক্ষণ নেবেন। 'ব্যাং ব্যাং', ‘ওয়ার’-এর পর সিদ্ধার্থের সঙ্গে এটি হৃতিকের তিন নম্বর প্রোজেক্ট। ছবির অডিও টিজারে হৃতিককে বলতে শোনা গিয়েছে, ‘দেশের থেকে বড় আর কোনও প্রেমিকা হয় না…ত্রিরঙ্গায় মোড়া কফনের চেয়ে বেশি দামি আর কিছুই নয়’। টিজারের শেষে গুলির শব্দ শিহরণ জাগায়। উল্লেখ্য, এর আগে লক্ষ্য ছবিতে আর্মি অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল হৃত্বিককে।

আরও পড়ুন-আশিকি দেখেই বড় হওয়া,আশিকি ৩-র নায়ক হচ্ছেন কার্তিক আরিয়ান, পরিচালকের আসনে বাঙালি

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফাইটার’। অন্যদিকে হৃতিকের বিক্রম বেধা’ মুক্তি পাচ্ছে চলতি মাসের ৩০ তারিখ।

 

 

বন্ধ করুন