বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: বউয়ের হাতে সেরা অভিনেতার পুরস্কার পেয়ে আবেগী রণবীর, দীপিকাকে ভরিয়ে দিলেন চুমুতে

Ranveer-Deepika: বউয়ের হাতে সেরা অভিনেতার পুরস্কার পেয়ে আবেগী রণবীর, দীপিকাকে ভরিয়ে দিলেন চুমুতে

মঞ্চে আবেগঘন রণবীর-দীপিকা

Ranveer-Deepika: ফিল্মফেয়ারের মঞ্চে সেরা অভিনেতার শিরোপা গেল রণবীরের ঝুলিতে। ‘৮৩’ তারকাকে এই সম্মান তুলে দিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। স্বামী-স্ত্রীর আবেগঘন মুহূর্ত ভাইরাল সোশ্যালে। 

রূপকথার গল্পের মতোই তাঁদের প্রেম কাহিনি। বলিউডের সবচেয়ে পছন্দের জুটির অন্যতম রণবীর-দীপিকা। পর্দায় তাঁদের রসায়ন যেমন চোখ টানে, তেমনই বাস্তবেও ‘দীপবীর’-এর রসায়ন থেকে চোখ ফেরানো দায়! মঙ্গলবার ৬৭তম ফিল্মফেয়ারের আসরকে স্মরণীয় করে তুলল এই রিয়েল লাইফ কপলের প্রেমেমাখা মুহূ্র্তগুলো!

এদিন জিও কনভকেশন সেন্টারে বসেছিল বলিউডের সবচেয়ে ঐতিহ্যশালী অ্যাওয়ার্ড নাইট। এদিন ‘৮৩’-র জন্য সেরা অভিনেতা (পপ্যুলার)-র পুরস্কার জেতেন রণবীর। অ্যাওয়ার্ড জয়ের আনন্দ দ্বিগুণ হয়ে গেল রণবীরের কাছে, কারণ নিজের বউয়ের হাত থেকেই পুরস্কার গ্রহণ করলেন রণবীর।

এদিন কালো রঙের ব্লেজার আর বো-টাই'তে সেজেছিলেন বলিউডের সবচেয়ে কালারফুল বয়। অন্যদিকে রেড কার্পেটের গ্ল্যামারাস লুক ভুলে একদম সাধারণ সাজে অনুষ্ঠানে হাজির দীপিকা। এদিন ওভারসাইজ নীল শার্ট এবং ম্যাচিং ডেনিমে ধরা দিলেন দীপিকা। পায়ে কোনও হিল জুতো নয়, বরং সাদা জুতো পরেছিলেন অভিনেত্রী। চুলে একটা সাধারণ খোঁপা করা।

এদিন বউয়ের হাত থেকে পুরস্কার নিতে উচ্ছ্বসিত রণবীর। চুমুতে ভরিয়ে দিলেন দীপিকাকে। আর মজা করে বললেন, ‘যদি এমনটা হত… রণবীর সিং পাওয়ারড বাই দীপিকা পাড়ুকোন’। আরও পড়ুন-ক্যাটরিনার বোনের সঙ্গে রাতপার্টিতে শাহরুখ পুত্র! চর্চা শুরু নতুন রসায়নের

স্বামী-স্ত্রীর আদুরে মুহূর্ত
স্বামী-স্ত্রীর আদুরে মুহূর্ত

বক্স অফিসে সেভাবে দাগ কাটতে পারেনি ‘৮৩’। পরিচালক কবীর খানের এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ক্রিকেট টিমের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনি। যার কাণ্ডারী ছিলেন টিমের অধিনায়ক কপিল দেব। যে ভূমিকায় দেখা মিলেছে রণবীরের। এই ছবির অংশ দীপিকাও। কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন রণবীর ঘরণী। ছবির সহ-প্রযোজকও ছিলেন দীপিকা।

রণবীরের সিং-এর শেষ বক্স অফিস রিলিজ ‘জয়েশভাই জোরদার’ও ফ্লপ তকমা পেয়েছে। তবে সেই ব্যর্থতা খানিক হলেও পুষিয়ে দিল এই পুরস্কার। এদিন ফিল্মফেয়ারের মঞ্চে এনার্জেটিক পারফরম্যান্সও দেন রণবীর।

রণবীরের ঝুলিতে আপতত রয়েছে রোহিত শেট্টির ‘সার্কাস’, ‘সিম্বা’র পর ফের একবার রোহিতের নায়ক রণবীর। মাঝে যদিও ‘সূর্যবংশী’ ছবিতেও ক্যামিও চরিত্রে দেখা মিলেছে তারকার। পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি'ও রয়েছে মুক্তির অপেক্ষায়। করণ জোহরের এই ছবিতে আলিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর। অন্যদিকে দীপিকা ব্যস্ত ‘পাঠান’ নিয়ে। এই ছবিতে ফের একবার শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। পাশাপাশি প্রথমবার হৃতিকের নায়িকা হয়েও সামনে আসবেন অভিনেত্রী। শীঘ্রই ‘ফাইটার’-এর শ্যুটিং শুরু করবেন দীপিকা।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.